ঢাকা বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৮:৫০ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে বিসিআইসি পরিচালক: বঙ্গবন্ধুর জন্যে প্রতিদিন একটি হলেও ভাল কাজ করতে হবে

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
প্রধান অতিথির বক্তব্যে দেন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) পরিচালক (বাণিজ্যিক) মো. আমিন উল আহসান কামাল।

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) পরিচালক (বাণিজ্যিক) মো. আমিন উল আহসান কামাল বলেছেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে তোমরা এমন কিছু করো যাতে একদিন তোমরা বঙ্গবন্ধু হও সেই প্রত্যাশা করছি। আর আজকের অনুষ্ঠানের পর তোমরা বঙ্গবন্ধুর স্মৃতির জন্য হলেও প্রতিদিন একটি হলেও ভাল কাজ করতে হবে।’

শুক্রবার (৩১ জানুয়ারি) সকালে ঈশ্বরদী নর্থ বেঙ্গল পেপার মিলস হাই স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এরআগে সকাল সাড়ে দশটায় নিজেদের মাঠে মশাল প্রজ্বালন, বেলুন ও কবুতর উড়িয়ে প্রতিযোগিতার সূচনা করেন তিনি।

তিনি বলেন, ‘জীবনের পথ চলতে গিয়ে কেউ যাতে কোনো কিছুর মোহে বা সাময়িক লাভে বিপথগামী না হয়, সে ব্যাপারে সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। অন্ধবিশ্বাস ও মৌলবাদ যেন সৃজনশীলতা রুদ্ধ করতে না পারে, সে ব্যাপারে সব সময় তৎপর থাকতে হবে। শিক্ষাকে মানবকল্যাণে কাজে লাগতে হবে।’

ডিসপ্লে প্রদর্শন করছে শিক্ষার্থীরা।

নর্থ বেঙ্গল পেপার মিলস লিঃ ব্যবস্থাপনা পরিচালক ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক ফজলুল হকের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন জেলা শিক্ষা কর্মকর্তা মোসলেম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো: রশিদুল্লাহ, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুল, জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল প্রমুখ।

শুক্রবার বিকেলে প্রতিযোগিতার বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: