ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ০৩:১৬ পূর্বাহ্ন

ঈশ্বরদী নর্থ বেঙ্গল পেপার মিল হাই স্কুলে বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতা

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন বিসিআইসি পরিচালক (উৎপাদন ও গবেষণা) শাহীন কামাল।

ঈশ্বরদী নর্থ বেঙ্গল পেপার মিল হাই স্কুলের ৪৪তম সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১ ফেব্রুয়ারী) বিকেলে বিদ্যালয় মাঠে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) পরিচালক (উৎপাদন ও গবেষণা) শাহীন কামাল।

প্রধান অতিথি বলেন, শিক্ষার্থীরা বাঙালি সংস্কৃতি ও খেলাধুলার সাথে পরিচিত হওয়ার সুযোগ পেলে অনুশীলন ও চর্চা করলে তারা শারীরিক ও মানসিকভাবে সত্য ও সুন্দরকে ধারণ করতে শিখবে। পড়ার সাথে সংস্কৃতি ও ক্রীড়া চর্চা করলে কেউ ক্ষতিকারক কোন কিছুর সাথে জড়িত হবে না। পড়াশোনার পাশাপাশি সংস্কৃতি ও ক্রীড়াচর্চা করলে তারাই ইতিবাচক সমাজ গঠনের সুযোগ পাবে।

বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় এক শিক্ষার্থীর সংগীত পরিবেশন

নর্থ বেঙ্গল পেপার মিলস লিঃ ব্যবস্থাপনা পরিচালক ও বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি সিরাজুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক জেরিন ফৌজিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের অভিভাবক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো: রশিদুল্লাহ, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুল, জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল,পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু ও পাকশী পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ প্রমুখ।

সবশেষে অতিথিবৃন্দ ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়ে এবং সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে দুইদিন ব্যাপী বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় ইতি টানেন প্রধান শিক্ষক ফজলুল হক।

বার্ষিক সাংস্কৃতিক প্রতিযোগিতায় দুই ক্ষুদে শিক্ষার্থীর নৃত্য পরিবেশন

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর