ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

ঈশ্বরদীতে ড. ওয়াজেদ আলী মিয়া স্মৃতি গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ১ ফেব্রুয়ারী, ২০২০
ড. ওয়াজেদ আলী মিয়া স্মৃতি গোল্ডকাপ টুর্নামেন্টের উদ্বোধন করছেন অতিথিরা।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ঈশ্বরদীতে ‘ড. ওয়াজেদ আলী মিয়া স্মৃতি গোল্ডকাপ’ আন্তজেলা ফুটবল টুর্নামেন্ট-২০২০ এর শুভ উদ্বোধন হয়েছে।

শনিবার (১ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে ড. এম ওয়াজেদ আলী মিয়া স্মৃতি সংসদের আয়োজনে পাকশী নতুন রূপপুর মাঠে এ টুর্নামেন্টের উদ্বোধন অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে দেন বিসিআইসি পরিচালক (বাণিজ্যিক) মো. আমিন উল আহসান কামাল

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) পরিচালক (বাণিজ্যিক) মো. আমিন উল আহসান কামাল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘নিয়মিত খেলাধুলা করলে শরীর ও মন ভালো থাকে। যারা নিয়মিত খেলাধুলা করে তারা কোনো অপরাধ করতে পারে না। তাই সবাইকে নিয়মিত খেলাধুলা করতে হবে।’

অনুষ্ঠানের শুরু হয় জাতীয় সংগীতের মাধ্যমে। এ সময় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর বঙ্গবন্ধু ও শহীদ মুক্তিযোদ্ধাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন শেষে পায়রা অবমুক্ত করে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।

সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন করছে স্থানীয় শিল্পীরা।

ড. এম ওয়াজেদ আলী মিয়া স্মৃতি সংসদের সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হায়দারের সঞ্চালনায় অনুষ্ঠানে অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মো: রশিদুল্লাহ, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাবিবুল ইসলাম হবিবুল, জেলা পরিষদের সদস্য সাইফুল আলম বাবু মন্ডল, আটঘরিয়া উপজেলা চেয়ারম্যান তানভীর ইসলাম, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম রাজা, উপজেলা আওয়ামী লীগের সভাপতি শিরহান শরীফ তমাল ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল হাসান রনিসহ বিভিন্ন কার্যালয়ের কর্মকর্তারা।

উদ্বোধনী খেলায় আটঘরিয়া ফুটবল একাদশ ৪-৩ গোলে বগুড়া গাবতলী একাদশকে পরাজিত করেন। এ টুর্নামেন্টে আটটি দল অংশ গ্রহণ করবে।

ফুটবল টুর্নামেন্টে খেলার অংশবিশেষ।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর