ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৪৫ পূর্বাহ্ন

করোনাভাইরাস: টাঙ্গাইলে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন প্রদান

টাঙ্গাইল প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ২৯ মার্চ, ২০২০
করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর খাদ্য সহায়তায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে জমা দেওয়ার জন্য ঘোষণা দিয়েছেন টাঙ্গাইলের ডিসি।

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দরিদ্র জনগোষ্ঠীর খাদ্য সহায়তায় সরকারি কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন দুর্যোগকালীন তহবিলে জমা দেওয়ার জন্য ঘোষণা দিয়েছেন টাঙ্গাইলের জেলা প্রশাসক (ডিসি) শহীদুল ইসলাম।

রবিবার (২৯ মার্চ) এ ঘোষণা দেন তিনি।  এসময় তিনি বলেন, “ইতোমধ্যেই জেলা প্রশাসকসহ জেলার সকল কর্মকর্তা-কর্মচারীরা এ তহবিলে অর্থ জমা করেছেন। জেলার সকল বিভাগ, দপ্তর এবং উপজেলার কর্মকর্তা কর্মচারীদের চিঠি দেওয়া হয়েছে একদিনের বেতন তহবিলে জমা দেওয়ার জন্য।”

 সকল কর্মকর্তা কর্মচারীরা একদিনের বেতন জমা দিলে দুর্যোগকালীন তহবিলে ৬০ লাখ টাকার মতো জমা হবে বলেও জানান তিনি।

দুপুরে টাঙ্গাইল সার্কিট হাউজে করোনাভাইরাসের কারণে কর্মহীন জনগোষ্ঠীর জন্য জেলা প্রশাসকের তহবিলে একশ’প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি। এসময় টাঙ্গাইল ক্লাবের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ ডিসি বরাবর ওই খাদ্যসামগ্রী তুলে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুহাম্মদ মোশারফ হোসেন খান, এনডিসি রোকনুজ জামান, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: