ঢাকা সোমবার, ১০ মে ২০২১, ১২:৪৭ পূর্বাহ্ন

সাড়ে ২১ লাখ টাকায় ইজারা দেয়া হলো বাঘার ঈদমেলা

আব্দুল কাদের নাহিদ, রাজশাহী প্রতিনিধি | ঈশ্বরদীনিউজটোয়েন্টিফোর.নেট
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ মে, ২০১৯
বাঘা মাজার শরিফ চত্বরে মেলার উন্মুক্ত ডাক অনুষ্ঠিত হয়।

রাজশাহীর বাঘার ঐতিহাসিক ঈদমেলা এবার ইজারা দেয়া হয়েছে ২১ লাখ ৫২ হাজার টাকায়। ৩০ দিনব্যাপী এ মেলার ইজারা পেয়েছেন বাঘা পৌর আওয়ামালীগ সাধারণ সম্পাদক মোঃ মামুন হোসেন।

হযরত শাহ্ দৌলা (রহঃ) ওয়াকফ্ এস্টেটের আয়োজনে বৃহস্পতিবার (১৬ মে) বেলা ১১টার দিকে বাঘা মাজার শরিফ চত্বরে মেলার উন্মুক্ত ডাক অনুষ্ঠিত হয়।

উন্মুক্ত ডাকে উপস্থিত ছিলেন- বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা, উপজেলা চেয়ারম্যান এ্যাডভোকেট লায়েভ উদ্দিন লাভলু, ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলী, পৌরসভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু ও বাঘা ফাজিল মাদরাসার অধ্যক্ষ আব্দুল গফুর মিঞা।

এস্টেট পরিচালনা কমিটির সদস্য সচিব খন্দকার মুনসুরুল ইসলাম বলেন, প্রতি বছর ঈদুল ফিতরের দিন থেকে শুরু হয় ঈদ মেলা। ৩০ দিনের জন্য মেলা ইজারা দেয়া হয়েছে। দূর-দূরান্ত থেকে লোকজন মেলায় ভীড় জমান। লোকজ ঐতিহ্য ফুটে ওঠে ঐতিহাসিক এ মেলায়।

তিনি আরও বলেন, শান্তিপূর্ণ পরিবেশে মেলা আয়োজনের প্রস্তুতি নিচ্ছেন তারা। এ আয়োজন সফল করতে সংশ্লিষ্ট সবার সহায়তা চেয়েছেন তিনি।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর