ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন

শীতলক্ষ্যায় লঞ্চডুবিতে মোট ২৫ জনের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ৫ এপ্রিল, ২০২১
লঞ্চ থেকে লাশ উদ্ধার করা হচ্ছে। স্বজন ও স্থানীয় লোকজন অপেক্ষা করছেন শীতলক্ষ্যার তীরে। ছবি: দীপু মালাকার

নারায়ণগঞ্জ শহরের কয়লাঘাট এলাকায় শীতলক্ষ্যা নদীতে কার্গো জাহাজের ধাক্কায় যাত্রীবাহী লঞ্চডুবির ঘটনায় মোট ২৫ জনের লাশ উদ্ধার করা হয়েছে। আজ সোমবার বেলা সোয়া ২টা পর্যন্ত ডুবে যাওয়া লঞ্চটি নদীর পূর্বপাড়ে এনে তল্লাশি চালিয়ে লাশগুলো উদ্ধার করা হয়।

এর মধ্যে আজ ২০ জনের এবং গতকাল ৫ জনের লাশ উদ্ধার করা হয়। এখনো নিখোঁজ তালিকায় আছেন ৯ জন। উপজেলা প্রশাসন ও ফায়ার সার্ভিস এ তথ্য নিশ্চিত করেছে।

এর আগের যে পাঁচজনের লাশ উদ্ধার করা হয়েছে, তাঁরা হলেন মুন্সিগঞ্জ সদরের মালপাড়া এলাকার হারাধন সাহার স্ত্রী সুনিতা সাহা (৪০), উত্তর চরমসুরা এলাকার অলিউল্লাহর স্ত্রী সখিনা বেগম (৪৫), একই এলাকার প্রীতিময় শর্মার স্ত্রী প্রতিমা শর্মা (৫৩), সদরের নয়াগাঁও পূর্বপাড়া এলাকার মিথুন মিয়ার স্ত্রী সাউদা আক্তার লতা (১৮) ও অজ্ঞাত নারী (৩৪)।

যাত্রীবাহী লঞ্চটি নারায়ণগঞ্জ থেকে মুন্সিগঞ্জের উদ্দেশে ছেড়ে যায়। গতকাল রোববার সন্ধ্যা ছয়টার দিকে যাত্রীবাহী লঞ্চটি মদনগঞ্জ এলাকায় নির্মাণাধীন তৃতীয় শীতলক্ষ্যা সেতুর কাছাকাছি এসকে-৩ নামের একটি কার্গো জাহাজের ধাক্কায় ডুবে যায়। এ ঘটনায় অনেকে সাঁতরে তীরে উঠে যান। তবে অনেকে নিখোঁজ ছিলেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর