ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ০৪:২৫ অপরাহ্ন

রাজশাহীর নদীতে ভেসে উঠল তিন লাশ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী
  • প্রকাশিত: শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০১৯
রাজশাহীর বড়াল নদীর স্লুইসগেইটে মিললো ৩ লাশ

রাজশাহীর চারঘাটে বড়াল নদীর স্নুইস গেট থেকে অজ্ঞাত তিনটি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে কচুরিপানার মধ্যে মরদেহগুলো দেখতে পেয়ে পুলিশে খবর দেন স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিসের লোকজন এসে মরদেহগুলো উদ্ধার করে।

চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সমিত কুমার কুন্ডু জানান, পদ্মা নদী হয়ে ভেসে মরদেহগুলো বড়ালের স্নুইস গেটে এসে আটকে পড়ে। কচুরিপানার মধ্যে থাকা মরদেহগুলো দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন। ফায়ার সার্ভিসের সহযেগিতায় তারা মরদেহগুলো উদ্ধার করেছেন।

রাজশাহীর পুলিশ সুপার মো. শহিদুল্লাহ জানান, চারঘাট স্নুইসগেটে তিনটি গলিত মরদেহ ভেসে এসেছে। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহগুলো উদ্ধার করেছে। সকাল থেকে উদ্ধার তৎপরতা চালিয়ে দুপুর তিনটার দিকে লাশগুলো উদ্ধার করা হয়। মরদেহগুলো গলে যাওয়ায় তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় শনাক্ত সম্ভব নয়। এজন্য মরদেহগুলোর ময়নাতদন্ত এবং ডিএনএ সংগ্রহ করা হবে। এছাড়া এ ঘটনায় যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

তিনি আরও জানান, মরদেহগুলোর সবগুলোই পুরুষের বলে ধারণা করা হচ্ছে। পচে যাওয়ায় ঠিকমতো চেনা যাচ্ছে না। মরদেহগুলো অন্তত ১০ দিন আগের। সবগুলোই পচে গেছে। চেনার উপায় নেই। মরদেহগুলো ভারত থেকেও ভেসে আসতে পারে। তবে যাচাই-বাছাইয়ের আগে এই বিষয়টি নিশ্চিত হওয়া যাচ্ছে না।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর