ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন

মালিবাগে পুলিশের গাড়িতে বিস্ফোরণে নারী পুলিশসহ আহত ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকা
  • প্রকাশিত: সোমবার, ২৭ মে, ২০১৯
পুলিশের গাড়িতে ককটেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এ সময় দায়িত্বরত পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) রাশেদা আক্তার আহত হয়েছেন। ছবি: ঈশ্বরদীনিউজটুয়েন্টিফোর. নেট

ঢাকার মালিবাগ এলাকায় পুলিশের একটি পিকআপ ভ্যানে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশের এক সহকারী উপপরিদর্শক (এএসআই) ও এক রিকশা চালক আহত হয়েছেন। রোববার রাত নয়টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত পুলিশের ওই এএসআইয়ের নামে রাশেদা আক্তার (২৮) এবং ওই রিকশা চালকের নাম লাল মিয়া ৫৫। পুলিশ সূত্রে জানা গেছে, ওই দুজনকে বর্তমানে হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের মতিঝিল বিভাগের অতিরিক্ত উপকমিশনার শিবলি নোমান বলেন, রাত নয়টার দিকে পুলিশের একটি গাড়ি মালিবাগ মোড়ে দাঁড়িয়ে ছিল। এ সময় ওই গাড়ির কাছে একটি বিস্ফোরণের ঘটনা ঘটে। এ সময় ট্রাফিক বিভাগের এএসআই রাশেদা ওই জায়গাতে দায়িত্বরত ছিলেন। বিস্ফোরণের ফলে রাশেদা পায়ে এবং লাল মিয়ার মাথায় আঘাত পান। রাশেদাকে রাজারবাগ পুলিশ লাইনস হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদিকে, লাল মিয়াকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এটা নাশকতার ঘটনা কিনা এমন প্রশ্নের জবাবে উপকমিশনার শিবলি নোমান বলেন, বিষয়টি এখনো পরিষ্কার নয়। এটা বোমা নাকি ককটেল সেটাও জানা যায়নি। অপরদিকে এটা ছুড়ে মারা হয়েছে কি না বা আগে থেকে পাতা ছিল, সেটাও এই মুহূর্তে নিশ্চিত হয়ে বলা যাচ্ছে না। তবে তদন্তের পরে এটা নিশ্চিত হওয়া যাবে।

এর আগে, ২৯ এপ্রিল সোমবার রাতে গুলিস্তানে এলাকায় পুলিশের ওপর ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছিল। এ ঘটনায় তিনজন পুলিশ সদস্য আহত হন। সেসময় ওই ঘটনার দায় স্বীকার করেছিল আইএস।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর