ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৮:০৭ পূর্বাহ্ন

বিনা প্রয়োজনে মোটরসাইকেল নিয়ে বের হলেই পুলিশের সঙ্গে ডিউটি!

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
বিনা প্রয়োজনে মোটরসাইকেল নিয়ে বের হলে বাজারের ভিড় নিয়ন্ত্রণে ৮ ঘণ্টা কাজ করতে হবে কুড়িগ্রাম পুলিশ

বৈ‌শ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে জনসাধারণকে রাষ্ট্রীয় বি‌ধি নিষেধ পালনে ফ্রন্ট ফাইটার হিসেবে মাঠে রয়েছে পু‌লিশ।  তবে কুড়িগ্রামে বিষয়টি আরও একটু ভিন্নরূপ পেয়েছে।

আজ বুধবার (১৫ এ‌প্রিল) থেকে মোটরসাইকেল নিয়ে বিনা প্রয়োজনে সড়কে বের হলেই পুলিশের সঙ্গে বাজারে আটঘণ্টা ডিউটি করতে হচ্ছে সবাইকে।

মঙ্গলবার “পু‌লিশ সুপার, কু‌ড়িগ্রাম” নামে একটি ফেসবুক পেজে পোস্টে দিযে এ নিয়ে সতর্ক করেছে জেলা পু‌লিশ।

 পোস্টটিতে বলা হয়, আগামীকাল থেকে যারা বিনা প্রয়োজনে মোটরসাইকেল নিয়ে বের হবেন তাদেরকে আট ঘণ্টা পুলিশের সাথে বাজারে ভিড় নিয়ন্ত্রণে ডিউটিতে যেতে হবে। ঠিক করে নিন? কি করবেন? ঘরে থাকবেন? নাকি বাজারের ডিউটি?”

অব্দুল জ‌লিল নামে একজন সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টে লিখেছেন, “সঠিক সিদ্ধান্ত, এর বাস্তবায়ন দৃষ্টান্ত সৃষ্টি করবে এবং লক্ষ্য ফলপ্রসূ হবে।”

এ প্রসঙ্গে পু‌লিশ সুপার ম‌হিবুল ইসলাম খান বলেন, “করোনা মোকা‌বিলায় জেলা পু‌লিশ দিন-রাত একাকার করে কাজ করছে। ‌বিনা প্রয়োজনে মানুষকে বাইরে আসতে নি‌ষেধ করলেও অনেকেতা মানছেন না। আমরা এর আ‌গে কিছু মোটর সাই‌কেল আটক করেও তেমন সুফল পা‌চ্ছি না। ফ‌লে এবার ভিন্নধর্মী শা‌স্তির ব্যবস্থা নেওয়া হবে। সে ল‌ক্ষ্যেই এই  সিদ্ধান্ত। তবুও মানুষ যেন ঝুঁ‌কি নিয়ে বাইরে না আসে।”

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর