ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন

বজ্রপাতে একই পরিবারের ৩ জনসহ ৫ জনের মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২৮ জুন, ২০১৯
প্রতীকী ছবি

সাতক্ষীরায় পৃথক বজ্রপাতের ঘটনায় একই পরিবারের তিনজনসহ পাঁচজনের মৃত্যু হয়েছে। আজ শুক্রবার বেলা ১১টার দিকে কালীগঞ্জ উপজেলার রতনপুর এবং আশাশুনি উপজেলার বুধহাটায় এ ঘটনা ঘটে। এর মধ্যে রতনপুর ইউনিয়নে বজ্রপাতে আদম আলী নামের এক ব্যক্তির দুই ছেলে ও পুত্রবধূর মারা গেছেন।

কালীগঞ্জ উপজেলার রতনপুর ইউনিয়নের গড়ইখালি গ্রামের আদম আলী জানান, আজ সকাল সাড়ে ১০টার দিক থেকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। এ সময় তাঁর পরিবারের সদস্যরা বাড়ির বারান্দায় বসে ছিলেন। বেলা ১১টার দিকে বজ্রপাত ঘটে। এতে তাঁর বড় ছেলে আলামিন হোসেন (২৮), আলামিনের স্ত্রী সাবিনা পারভীন (২৫) ও ছোট ছেলে রবিউল ইসলাম (২২) মারা যান। এ ঘটনায় আহত হয়েছে আলামিনের ছেলে আমিনুর রহমান বাবু (৮)। তাকে আশঙ্কাজনক অবস্থায় কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

একই সময় একই ইউনিয়নের বাগমারী গ্রামের মনসুর আলী (৪৮) বজ্রপাতে মারা গেছেন। প্রত্যক্ষদর্শী জানায়, গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হলে বাইরে থেকে দ্রুত পায়ে হেঁটে মনসুর আলী বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে বিজয়নগর এলাকায় বজ্রপাতে তাঁর মৃত্যু হয়।

কালীগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) আজিজুর রহমান বজ্রপাতে চারজনের মৃত্যুর ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, বজ্রপাতে আদম আলীর পরিবারে তিনজন মারা যাওয়ার ঘটনায় সবাই হতভম্ব। পরিবারটিতে শোকের মাতম চলছে।

অপর দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা গ্রামের মাদ্রা এলাকায় বজ্রপাতে জুয়েল হোসেন (২৪) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে।
বুধহাটা ইউপি চেয়ারম্যান আ ব ম মোছাদেক জানান, বৃষ্টির সময় চিংড়ি ঘের শ্রমিক জুয়েল হোসেন পাশের একটি টোঙ ঘরে আশ্রয় নেন। বৃষ্টি একটু কমলে তিনি চিংড়ির খাবার দেওয়ার জন্য ঘেরের দিকে যাচ্ছিলেন। এ সময় বজ্রপাতে তাঁর মৃত্যু হয়।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সালাম এই তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর