ঢাকা শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

সচেতনতার বার্তা দিতে এসেও সমালোচিত নুসরাত

বিনোদন সংবাদ
  • প্রকাশিত: শুক্রবার, ২০ মার্চ, ২০২০
সচেতনতার বার্তা দিতে এসেও সমালোচিত নুসরাত।

সারা বিশ্ব এখন কাপছে এক করোনা আতঙ্কে। এর জেরে বিশ্বের বিভিন্ন দেশ এরই মধ্যে সব ধরনের আর্থিক বাজার বন্ধ ঘোষণা করেছে।

করোনা আতঙ্কে স্বস্তিতে নেই বিনোদন অঙ্গনের তারকারাও। এ মহামারী থেকে বাঁচতে সব ধরনের শুটিং বন্ধ। তাই ঘরে থেকেই সময় কাটাতে হচ্ছে তারকাদের। এর মধ্যে কেউ কেউ স্বেচ্ছায় কোয়ারেন্টাইনে থেকে ছবি এঁকে সময় কাটাচ্ছেন, কেউ আবার ছাদে উঠে করছেন শরীরচর্চা করে। শুধু তাই নয়, ঘরে বসেই ভক্ত-অনুরাগীদের সচেতনতার বিভিন্ন বার্তাও দিচ্ছেন তারা।

সেই ধারাবাহিকতায় সচেতনতা তৈরির লক্ষ্যে হাত ধোয়ার ভিডিও শেয়ার করলেন পশ্চিমবঙ্গের দর্শকপ্রিয় অভিনেত্রী-সংসদ সদস্য নুসরাত জাহান। কিন্তু বিশ্ব স্বাস্থ্য সংস্থার সেফ হ্যান্ডস চ্যালেঞ্জ-এ অংশ নিয়ে সমালোচনার মুখে পড়লেন ভারতীয় বাংলা সিনেমার আলোচিত এই অভিনেত্রী।

সম্প্রতি শেয়ার করা নুসরাতের সেই ভিডিওতে দেখা যাচ্ছে, বেসিনের সামনে দাঁড়িয়ে সাবান দিয়ে হাত ধুয়ে নিচ্ছেন অভিনেত্রী। হাত ধুইতে ধুইতে বলছেন, নিরাপদে থাকতে এই কাজটি যেনো সবাই করেন।

নুসরাতের এই ভিডিওটি প্রকাশ্যে অাসার পর থেকেই তাকে নিয়ে সমালোচনায় মেতে উঠেন নেটিজেনরা। হাত ধোয়ার সময় বেসিনের কল কেনো খোলা রাখলেন নুসরাত- তা নিয়ে প্রশ্ন করতে শুরু করেন অনেকে। এমনকী, জল ষ্ট না করা একটি অন্যতম গুরুত্বপূর্ণ কাজ- নুসরাত কী তা ভুলে গেছেন বলে কটাক্ষ করতে শুরু করেন অনেকে। অবশ্যও সমালোচনার মুখে পড়েও এখন পর্যন্ত এ বিষয়ে পাল্টা কোনো মন্তব্য করেননি নুসরাত জাহান।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666