ঢাকা শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৩:০২ পূর্বাহ্ন

হাসপাতাল ছেড়েছেন ওবায়দুল কাদের, থাকছেন সিঙ্গাপুরেই

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
৫ এপ্রিল ২০১৯, সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মেডিকেল বোর্ডের প্রধান ডা. ফিলিপ কোহের (বামে) সঙ্গে ওবায়দুল কাদের। ছবি: সংগৃহীত

 

সিঙ্গাপুরে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে ছাড়পত্র দেওয়া হয়েছে।

শুক্রবার স্থানীয় সময় বিকেল ৩টায় হাসপাতাল থেকে তাকে ছাড়পত্র দেওয়া হয়। তবে ফলোআপ চিকিৎসার জন্য তিনি আরও কিছুদিন সিঙ্গাপুর অবস্থান করবেন।

একটি ভিডিও ফুটেজে দেখা যায়, হাসপাতাল ছেড়ে হেঁটে গাড়িতে উঠছেন ওবায়দুল কাদের। এসময় সেখানে উপস্থিত লোকজনকে উদ্দেশ করে তাকে হাত নাড়তেও দেখা যায়।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের তথ্য অফিসার আবু নাসের এর আগে বাসসকে জানান, আজ সিঙ্গাপুর সময় বিকেল ৩টায় মন্ত্রীকে রিলিজ দেওয়া হবে।

তবে চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী ফলোআপ চিকিৎসার জন্য আরও কিছুদিন তিনি সিঙ্গাপুরে থাকবেন।

হৃদরোগে আক্রান্ত ওবায়দুল কাদেরকে উন্নত চিকিৎসার জন্য গত ৪ মার্চ সিঙ্গাপুর পাঠানো হয়। বাংলাদেশ সময় রাত সোয়া ৮টার দিকে তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্সটি সিঙ্গাপুর পৌঁছায়।

ওবায়দুল কাদেরের চিকিৎসায় জরুরি ভিত্তিতে একটি মেডিকেল বোর্ড করা হয়। এতে আছেন কার্ডিওলজিস্ট ডা. ফিলিপ কোহ, ডা. সিবাস্টিন কুমার সামি, অশোক কুমার, কিডনি বিশেষজ্ঞ ডা. হু চি কো এবং সং কি মিন।

গত ২০ মার্চ মন্ত্রীর বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। এরপর ২৬ মার্চ মন্ত্রীকে নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউ থেকে কেবিনে স্থানান্তর করা হয়।

 

 

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666