ঢাকা শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৫৭ অপরাহ্ন

ইউপি নির্বাচন: আ.লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ১৬ অক্টোবর, ২০২১
বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা

স্থানীয় সরকারের ৯টি পৌরসভা এবং তৃতীয় ধাপে সারা দেশে এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন আবেদন ফরম বিতরণ শুরু হচ্ছে আজ। আগামী ২০ অক্টোবর পর্যন্ত এই মনোনয়ন ফরম বিতরণ চলবে।

প্রতিদিন সকাল সাড়ে ১০টা থেকে শুরু করে বিকেল ৫টা পর্যন্ত ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে ফরম বিতরণ ও জমা নেওয়া হবে। শুক্রবার আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমন তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মনোনয়নপ্রত্যাশীদের যথাযথ স্বাস্থ্য সুরক্ষাবিধি মেনে এবং কোনো ধরনের লোকসমাগম ছাড়া প্রার্থী নিজে অথবা প্রার্থীর একজন যোগ্য প্রতিনিধির মাধ্যমে আবেদনপত্র সংগ্রহ ও জমা প্রদান করতে হবে। আবেদনপত্র সংগ্রহের সময় অবশ্যই প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি সঙ্গে আনতে হবে এবং আগামী ২০ অক্টোবর বিকেল ৫টার মধ্যে মনোনয়ন ফরম জমা প্রদান করতে হবে।

সম্প্রতি নির্বাচন কমিশন তৃতীয় ধাপে এক হাজার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচন এবং লক্ষ্মীপুর, পাবনার বেড়া, নোয়াখালীর সেনবাগ, রংপুরের পীরগঞ্জ, পটুয়াখালীর গলাচিপা, টাঙ্গাইলের ঘাটাইল, মৌলভীবাজারের শ্রীমঙ্গল, গাজীপুরের কালিয়াকৈর, নীলফামারী পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা করেছে। আগামী ২ নভেম্বর এই ইউনিয়ন ও পৌরসভাগুলোর ভোট অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666