ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেই লাবণী ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে

শিক্ষা সংবাদ ডেস্ক | ঈশ্বরদীনিউজটোয়েন্টিফোর.নেট
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেয়া আলোচিত আফরিন লাবণী

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির পূর্ণাঙ্গ তালিকা ঘোষণা করা হয়েছে সোমবার (১৩ মে) বিকেলে। কেন্দ্রীয় ওই কমিটিতে পদ পাওয়া না পাওয়া নিয়ে চলছে নানা রকম উত্তেজনা।

তবে চমক দিয়ে কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ পেয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেয়া আলোচিত হওয়া আফরিন লাবণী। এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন লাবণী। তিনি জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনালে ‘তিনটি উইশ’ নিয়ে বিচারক ইমির প্রশ্নের হাস্যকর উত্তর দিয়েছিলেন লাবণী। তারপর সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ব্যাপক ট্রল হয়।

জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা লাবণী। ব্যবসার পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। এমনই তথ্য পাওয়া যায়।

তবে বিয়ের কথা অস্বীকার করে লাবণী দাবি করেছেন, আতাউর রহমান আতিকের সঙ্গে তার বিয়ে বা বিচ্ছেদ কোনোটাই হয়নি। দুই বছর সংসার করা তো দূরের কথা, কখনও জামালপুর যাওয়াও হয়নি তার। তবে আতাউর তার পরিচিত বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করতে যখন ঢাকায় আসেন তখন ইডেন কলেজের হোস্টেলে থাকতেন। সেখানে তার রুমমেট ছিলেন সোমা নামে এক মেয়ে। আতিক ছিলেন সোমার পরিচিত। সেই সূত্রে আতিকের সঙ্গে তার পরিচয়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর