ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ১১:২০ পূর্বাহ্ন

মাশরাফিদের যেসব পরামর্শ দিলেন প্রধানমন্ত্রী

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০১৯
গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতীয় দলের ক্রিকেটাররা-ছবি: সংগৃহীত

 

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ এবং ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠেয় ওয়ানডে বিশ্বকাপ খেলতে ঢাকা ছাড়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন জাতীয় ক্রিকেট দলের সদস্যরা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) প্রধানমন্ত্রীর সরকারী বাসভবন গণভবনে টাইগাররা গেলে তাদের বিভিন্ন পরামর্শ দেন শেখ হাসিনা। এসময় জাতীয় দলের ক্রিকেটাররা ছাড়াও উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি, পরিচালক, কোচিং স্টাফ ও অন্যান্য কর্মকর্তারা।

বিশ্বকাপে মাশরাফিদের আত্মবিশ্বাস নিয়ে খেলার পরামর্শ দিয়েছেন প্রধানমন্ত্রী। সেই সঙ্গে খেলায় ফলাফল যাই হোক, অধৈর্য না হয়ে শেষ পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার কথাও বলেন তিনি।

ক্রিকেটারদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, ‘আত্মবিশ্বাস নিয়ে খেলবে, তাহলে জিতবে। শেষের দিকে ঘাবড়ে যেও না। শেষের দিকে স্ট্যামিনা ঠিক রাখতে হবে। একবার ছয় মারলে হয়ত মনে হতে পারে পরেরটাও ছয় মারতে পারবে। ওই সময় শান্ত থেকে সিদ্ধান্ত নিতে হবে।’

এ সময় খেলোয়াড়দের সবাইকে প্রয়োজনে ফোন করতে বলেন শেখ হাসিনা। অনেকের সঙ্গে যে তার ফোনে কথা হয় তাও জানান তিনি। একইসঙ্গে তিনি বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে খেলোয়াড়দের ওপর বাড়তি চাপ না দিতে এবং খেলার ফলাফল যাই হোক না কেন মেনে নিতে পরামর্শও দেন।

প্রধানমন্ত্রীর কথায় একমত প্রকাশ করেন বিসিবি প্রধান। এরপর নতুন বিবাহিতদের নিয়েও কথা বলেন শেখ হাসিনা। তারা বিশ্বকাপে ভালো খেলবেন বলেও আশাবাদ ব্যক্ত করে আগামীতে তাদের সবাইকে সপরিবারে গণভবনে যাওয়ার নিমন্ত্রণ জানান তিনি।
মত বিনিময় শেষে অতিথিদের সম্মানে গণভবনে মধ্যাহ্ন ভোজের আয়োজন করা হয়।

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে বুধবার (১ মে) ঢাকা ছাড়বেন জাতীয় দলের সদস্যরা। ৫ মে থেকে শুরু হবে ওই সিরিজ। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৭ মে। এরপর বিশ্বকাপে অংশ নিতে ইংল্যান্ডের উদ্দেশ্যে রওয়ানা দেবেন মাশরাফি-সাকিবরা।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর