ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন

মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি নিয়ে লুকোচুরি!

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯

প্রায় তিন বছর পর জাতীয়তাবাদী মহিলা দলের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে বিএনপির সহ-দফতর সম্পাদক মুহাম্মদ মুনির হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আফরোজা আব্বাসকে সভাপতি, নুরজাহান ইয়াসমিনকে সিনিয়র সহ-সভাপতি, সুলতানা আহমেদকে সাধারণ সম্পাদক এবং হেলেন জেরিন খানকে সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক করে মহিলা দলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়েছে।

এর আগে, ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর আফরোজা আব্বাসকে সভাপতি, নুরজাহান ইয়াসমিনকে সিনিয়র সহ-সভাপতি, জেবা খানকে সহ-সভাপতি, সুলতানা আহমেদকে সাধারণ সম্পাদক ও হেলেন জেরিন খানকে যুগ্ম সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করে তিন মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়।

তিন বছর আগে মহিলা দলের আংশিক কমিটির ঘোষণায় পাঁচজনের নাম গণমাধ্যমে প্রকাশ হলেও পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের প্রেস বিজ্ঞপ্তিতে চারজনের নাম দেয়া হয়েছে।

এ বিষয়ে দফতর এবং মহিলা দলের দায়িত্বশীল নেতাকর্মীদের একাধিকবার তাদের মোবাইলে কল করা হলেও তারা তা রিসিভ করেননি।

এদিকে মহিলা দলের একাধিক সূত্রের অভিযোগ, দলের হাইকমান্ড থেকে পূর্ণাঙ্গ কমিটি অনুমোদনের পর সেখানে বিএনপির একজন প্রভাবশালী নেতা ঘষামাজা করে তার নিজস্বদের ঠাঁই দেয়ার জন্য পূর্ণাঙ্গ কমিটির তালিকা গণমাধ্যমে প্রকাশ করা হয়নি। এ নিয়ে লুকোচুরি হচ্ছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর