ঢাকা রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১৮ পূর্বাহ্ন

আ.লীগের কাজ দুঃখ–দুর্দশা নিয়ে ইয়ার্কি করা: রিজভী

বাংলাদেশ সংবাদ
  • প্রকাশিত: রবিবার, ১১ আগস্ট, ২০১৯
রুহুল কবির রিজভী। ফাইল ছবি

ঘরে ফেরা মানুষের দুর্ভোগ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের যেসব মন্তব্য করেছেন, তাকে ‘নিষ্ঠুর রসিকতা’ বলে উল্লেখ করেছেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে।

রোববার (১১ আগস্ট) কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির এই নেতা বলেন, পরিবার পরিজন নিয়ে ঘরে ফেরা মানুষের কষ্টের সীমা নেই। অথচ সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলছেন, এবারের ঈদযাত্রা স্বস্তিদায়ক ও আনন্দঘন।

রিজভী বলেন, ঈদযাত্রা নিয়ে ওবায়দুল কাদের সাহেবের এই বক্তব্য দুঃখ দুর্দশাগ্রস্ত মানুষের সাথে নিষ্ঠুর রসিকতা। আওয়ামী লীগের কাজই হল মানুষের দুঃখ দুর্দশা নিয়ে ইয়ার্কি করা, তামাশা করা।’

গতকাল শনিবার ওবায়দুল কাদের বলেছেন, ঢাকা-টাঙ্গাইল সড়কে যানজটের কোনো তথ্য তার কাছে নেই। তবে সেখানে যানবাহন চলছে ধীর গতিতে। আর আজ তিনি দুর্ভোগের জন্য দু:খপ্রকাশ করে বলেছেন, এর দায় তিনি এড়াতে পারেন না।

ওবায়দুল কাদেরের দুঃখ প্রকাশের বিষয়ে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, দুঃখ প্রকাশ করে উনি কী বোঝাতে চাইছেন? উনি এর আগে তো মানতেই চাননি। গতকালই বলেছেন যে, ঈদযাত্রা আনন্দদায়ক। তিনি বলেন, সড়ক ব্যবস্থাপনায় সরকারের তো একটা সমন্বিত পরিকল্পনা থাকবে। সেটা নেই, খালি বড় বড় কথা বলছেন মিডিয়ার সামনে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666