ঢাকা শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১২:৫৬ অপরাহ্ন

মায়ের কবরের পাশে চিরনিদ্রায় এমপি ইসরাফিল আলম

বাংলাদেশ সংবাদ
  • প্রকাশিত: সোমবার, ২৭ জুলাই, ২০২০
নওগাঁয় নিজ বাড়িতে সংসদ সদস্য ইস্রাফিল আলমের জানাজা।

নওগাঁ জেলার ঝিনা গ্রামের পারিবারিক গোরস্থানে মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন নওগাঁ-৬ (রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য মো. ইসরাফিল আলম। সোমবার (২৭ জুলাই) মাগরিবের নামাজের পর তার দাফন সম্পন্ন হয়েছে।

এর আগে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে বিকেল ৩টায় মরহুমের লাশ রানীনগর উপজেলা হেলিপ্যাডে নামানো হয়। হেলিপ্যাড থেকেই বিপুল সংখ্যক নেতাকর্মী-সমর্থক তার মরদেহ দেখার জন্য সেখানে উপস্থিত হন। এরপর সড়ক পথে প্রায় সাত কিলোমিটার দূরে মরহুমের পৈতৃক নিবাস ঝিনা গ্রামে মরদেহ নিয়ে যাওয়া হয়। তাঁর মৃত্যুর খবর শুনে রাজনৈতিক নেতাকর্মী ও সাধারণ জনগণ তাঁর গ্রামের বাড়িতে জড়ো হতে শুরু করেন। পরে সেখানে রাজনৈতিক নেতাকর্মী, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে মরদেহে ফুল দিয়ে শেষ শ্রদ্ধা জানানো হয়। দুই দফায় জানাজা শেষে মায়ের কবরের পাশে তার দাফন সম্পন্ন হয়।

এ সময় ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, আয়েন উদ্দিন শেখ এমপি, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, জেলা প্রশাসক হারুন অর-রশীদ ও পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়াসহ সব শ্রেণিপেশার মানুষ জানাজায় অংশ নেন।

উল্লেখ্য, নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনে পর পর তিনবার নির্বাচিত এমপি ও নওগাঁ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. ইসরাফিল আলম বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন। এরইমধ্যে করোনায় আক্রান্ত হয়ে সুস্থ হলেও গত ৬ জুলাই থেকে ১২ জুলাই পর্যন্ত ঢাকার স্কয়ার হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। এরপর তাকে ন্যাম ফ্ল্যাটের বাসায় নেওয়া হলেও গত ১৭ জুলাই আবার অসুস্থবোধ করায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ফের ভর্তি করা হয় তাকে। সেখানেই শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে লাইফ সাপোর্ট দেওয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় এ হাসপাতালেই সোমবার ভোর সোয়া ৬টায় মারা যান তিনি। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666