ঢাকা শনিবার, ২৮ মার্চ ২০২০, ০১:৪২ অপরাহ্ন

ভাইরাসে আক্রান্ত প্রেম: বলিউডে আসছে ‘করোনা পেয়ার হ্যায়’

বিনোদন সংবাদ
  • প্রকাশিত: রবিবার, ১৫ মার্চ, ২০২০
ভাইরাসে আক্রান্ত প্রেম। প্রতীকী ছবি: সংগৃহীত

ভারতে কিংবা বিশ্বজুড়ে আলোচিত বিষয়ে সিনেমা বানানোর প্রবণতা বলিউডের চিরায়ত বৈশিষ্ট্য। গোটা বিশ্ব যেখানে করোনা ভাইরাসের আতঙ্কে জবুথবু, সেখানে বলিউড চুপচাপ বসে থাকবে তা কি হয়! তাই এবার করোনা ভাইরাস ঘিরে প্রেমকাহিনি নিয়ে সিনেমা বানানোর হিড়িক পড়েছে বলিউডে।

বলিউডের চিত্রনির্মাতারা একের পর এক উদ্যোগী হচ্ছেন মরণঘাতী করোনা ভাইরাস নিয়ে সিনেমা বানানোর জন্য। ইতোমধ্যে একটি সিনেমার নামও বিবন্ধিত হয়ে গেছে। সিনেমাটির নাম ‘করোনা পেয়ার হ্যায়’।

টাইমস অব ইন্ডিয়ার খবর অনুয়ায়ী, চলচ্চিত্র নির্মাতা প্রতিষ্ঠান এরোস ইন্টারন্যাশনাল ইতোমধ্যে একটি নাম নিবন্ধন করেছে। ২০০০ সালে ঋত্বিক রোশনের সুপারহিট সিনেমা ‘কাহো না পেয়ার হ্যায়’র সঙ্গে মিল রেখে এরোসের প্রস্তাবিত নতুন সিনেমাটির নাম রাখা হয়েছে ‘করোনা পেয়ার হ্যায়’।

এরোস ইন্টারন্যাশনালের কৃষিকা লুল্লা এ প্রসঙ্গে জানিয়েছেন, এখন সিনেমাটির পাণ্ডুলিপি রচনার কাজ চলছে। সিনেমাটির বিষয়বস্তু একটি প্রেমকাহিনি ভিত্তিক হবে। পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য আমরা অপেক্ষা করছি। সবকিছু ঠিক হয়ে উঠলে আমরা পুরোদমে কাজ শুরু করব।

ভারতীয় চলচ্চিত্র ও টেলিভিশন প্রযোজনা সংস্থার সূত্র জানিয়েছে, এরোস ইন্টারন্যাশনাল গত সপ্তাহেই ‘করোনা পেয়ার হ্যায়’ নামটি নিবন্ধন করেছে।

আরেকটি চলচ্চিত্র নির্মাতা সংস্থা ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার্স অ্যাসোসিয়েশন নিশ্চিত করেছে, অনেক চিত্রনির্মাতাই করোনা ভাইরাস সম্পর্কিত নাম নিবন্ধন করেছেন। একটি সূত্র জানায়, তারা ইতোমধ্যে একটি নাম নিবন্ধন করেছেন- ‘ডেডলি করোনা’।

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত ভারতে মারা গেছেন ২ জন। আর আক্রান্ত হয়েছেন ১০৭ জন। করোনার আতঙ্কে জনসমাবেশ নিরুৎসাহিত করা হচ্ছে। বন্ধ করা হয়েছে অনেক সিনেমা হল। পিছিয়ে গেছে অনেক সিনেমার মুক্তি ও নির্মাণের কাজ।

অক্ষয় কুমার ও ক্যাটরিনা কাইফ অভিনীত ‘সূর্যবংশী’ এবং পরিণীতি চোপড়ার ‘সন্দীপ অউর পিঙ্কি ফরার’ অনির্দিষ্ট কালের জন্য মুক্তি পিছিয়ে দেয়া হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666