ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:১৮ অপরাহ্ন

করপোরেট প্রোগ্রামে প্রথমবার নাচলেন শাকিব, সঙ্গে মিম

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
শাকিব খান ও বিদ্যা সিনহা সাহা মিম

 

ঢালিউডের কিং খান খ্যাত চিত্রনায়ক শাকিব খান ও জনপ্রিয় চিত্রনায়িকা বিদ্যা সিনহা সাহা মিম অংশ নিলেন একটি করপোরেট প্রোগ্রামে। তানজিলের কোরিওগ্রাফিতে তারা মুগ্ধ করলেন বার্জার সুপ্রিম অনুষ্ঠানের দর্শকদের। গতকাল ৭ই এপ্রিল ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটিতে এই দুই তারকা দর্শকদের মন মাতিয়েছেন।

রুপালি পর্দা ব্যতীত ধরা ছোঁয়ার বাইরে থাকেন শাকিব খান। তারকা ইমেজ বজায় রাখতে খুব বেশি মঞ্চেও পারফর্ম করেন না তিনি। বাংলাদেশের অন্য চিত্রতারকাদের থেকে এখানে শাকিব খান একেবারেই আলাদা। অনেক দিন পর মঞ্চে পারফর্ম করা প্রসঙ্গে শাকিব খান বলেন, ‘যে মানুষগুলো আমাকে সব সময় ভালোবাসেন এবং রং দিয়ে যারা আশেপাশে সবকিছু রাঙিয়ে তুলছে তাদের মিলন মেলায় আমার উপস্থিতি বাড়তি মাত্রা যোগ করবে বলে মনে করেছি বলেই সেখানে গিয়েছি। তাদের আতিথেয়তা, আন্তরিকতা আমাকে মুগ্ধ করেছে।

শাকিব খান আরও বলেন, ‘তানজিল বাংলাদেশের অন্যতম একজন সফল কোরিওগ্রাফার যার কাজ এবং শ্রমের জন্যই আমি সুন্দর নাচের পারফরম্যান্স দেখাতে পারছি আপনাদের মাঝে’।

এ প্রসঙ্গে তানজিল বলেন, ‘শাকিব খান এবং মিম এর সঙ্গে প্রায় ১০ বছরের পরিচয়ের মাঝে শাকিব ভাইকে মঞ্চে খুব কম পেয়েছি কিন্তু মিম কে নিয়ে প্রায়ই কাজ করা হয় এবং সবচেয়ে মজার কথা এই প্রথমবার শাকিব খান কোনো করপোরেট অনুষ্ঠানে নাচে অংশ নিলেন যা আমার এবং আমার  ঈগলস ড্যান্স কোম্পানির জন্য অনেক বড় একটি প্রাপ্তি।’

শাকিব খান, বিদ্যা সিনহা সাহা মিম এবং বার্জার সুপ্রিম অনুষ্ঠানের আয়োজকেরা তানজিল এবং তার প্রতিষ্ঠান ঈগলস ড্যান্স কোম্পানির ভূয়সী প্রশংসা করেন তাদের অসাধারণ কোরিওগ্রাফি এবং পারফরম্যান্সের জন্য। 

জানা যায়, রাত আটটা ত্রিশ নাগাদ শাকিব খান মঞ্চে আসেন। এরপর তার জনপ্রিয় গানে পারফর্ম করেন। শাকিব যখন মঞ্চে ওঠেন উপস্থিত হাজারো দর্শকের করতালিতে পুরো অনুষ্ঠান মুখরিত হয়ে ওঠে। পরে শাকিবের সঙ্গে মঞ্চে যোগ দেন বিদ্যা সিনহা সাহা মিম। তারা একে একে ‘নম্বর ওয়ান শাকিব খান, হেইলা দুইলা নাচ, সম্রাট, কি জাদু করিলা ও দেব ষোলো আনা’ গানে একসঙ্গে পারফর্ম করেন। তাদের এই পরিবেশনার কোরিওগ্রাফি করেন তানজিল আলম এবং নাচে সঙ্গ দিয়েছে তার ঈগলস ড্যান্স কোম্পানির সদস্যরা।

শাকিব-মিম ছাড়াও অনুষ্ঠানে তানজিলের কোরিওগ্রাফিতে পারফর্ম করেন এই সময়ের জনপ্রিয় মডেল রুমা, মারিয়া, লিন্ডা এবং মিয়াম  সহ আরও অনেকে। বার্জার সুপ্রিম এর মনোমুগ্ধকর অনুষ্ঠানে নাচ ও গান ছাড়াও ফ্যাশন শো কোরিওগ্রাফি করেছেন ইমু হাসমি যেখানে শো স্টপার ছিলেন তারিন জাহান এবং গান গেয়ে দর্শকের মন জয় করেছেন ইমরান মাহমুদুলু এবং ঐশী।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: