ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

সিয়াম-পরীকে নিয়ে শুরু হচ্ছে ‘বিশ্বসুন্দরী’

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
পরিমনী ও সিয়াম

ছোট পর্দার নির্মাতা চয়নিকা চৌধুরী প্রথমবার নির্মাণ করতে যাচ্ছেন চলচ্চিত্র। আর সেই চলচ্চিত্রে প্রথমবারের মতো জুটিবদ্ধ হচ্ছেন হালের জনপ্রিয় দুই অভিনেতা অভিনেত্রী সিয়াম আহমেদ ও পরীমনি। ‘বিশ্বসুন্দরী’ নামে চলচ্চিত্রটিতে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পরীমনি।

বুধবার (০৩ এপ্রিল) বিকেলে রাজধানীর প্যান প্যাসেফিক সোনারগাঁওয়ে চলচ্চিত্রটির শুভ সূচনা অনুষ্ঠানে এ তথ্য জানানো হয়। অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন পরিচালক চয়নিকা চৌধুরী, অভিনেতা সিয়াম আহমেদ, অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, মনিরা মিঠু ও পরীমনিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে।

সিয়াম আহমেদ বলেন, পৃথিবীতে যদি কেউ সুন্দরী হয় তাহলে সেই নারীর সফলতার পেছনে একজন পুরুষের হাত আছে। চলচ্চিত্রটিতে এমনই কিছু একটা দর্শক দেখতে পাবেন। চয়নিকা দিদির সঙ্গে অনেক নাটকে কাজ করেছি। এবার তার চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি। পরীর সঙ্গে আমার প্রথম কাজ। আশা করছি সবাইকে আমাদের পাশে পাবো।

পরীমনি বলেন, প্রথম চলচ্চিত্রে যখন আমার নাম ঘোষণা করা হয়, তখন যেমন লেগেছিল; আজও ঠিক তেমনই লাগছে। আমি খুব নার্ভাস। ভালো চিত্র‍নাট্যের একটি সিনেমা এটি। আর এখন থেকে ভালো গল্পের চলচ্চিত্র ছাড়া কাজ করবো না।

চয়নিকা চৌধুরী বলেন, একজন পরিচালকের স্বপ্ন থাকে চলচ্চিত্র নির্মাণের। আজকে আমার সেই স্বপ্ন পূরণ হতে যাচ্ছে। আমি আবেগাপ্লুত। দর্শক অনেক বুদ্ধিমান। তারা অনেক ভালো কনন্টেন্ট চায়। আমাদের চলচ্চিত্র দর্শকদের মনের মতো একটি চলচ্চিত্র হতে যাচ্ছে।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত চলচ্চিত্রটির শুটিং শুরু হবে শিগগিরই। এতে আরও অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, মনিরা মিঠু প্রমুখ।

‘বিশ্বসুন্দরী’ কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666