ঢাকা শুক্রবার, ১৬ এপ্রিল ২০২১, ০৪:৫৭ পূর্বাহ্ন

মিস ইউনিভার্স বাংলাদেশের মুকুট পরলেন শিলা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৯
শিরিন আক্তার শিলার মাথায় ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ মুকুট পরিয়ে দেন সাবেক মিস ইউনিভার্স বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ছবি: সারা ফ্যায়রুজ জাইমা

চলতি বছরের ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর খেতাব জিতে নিয়েছেন শিরিন আক্তার শিলা। প্রথম রানারআপ হয়েছেন আলিশা ও দ্বিতীয় রানারআপ হয়েছেন সাবেক মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম।

ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার নবরাত্রি হলে আয়োজিত জমকালো অনুষ্ঠানে বুধবার রাত পৌনে ১১টার দিকে শিলায় মাথায় ২০ লাখ টাকা দামের মুকুট পরিয়ে দেন বলিউড অভিনেত্রী ও সাবেক মিস ইউনিভার্স সুস্মিতা সেন। ​

মিস ইউনিভার্স বাংলাদেশ শিরিনের বাড়ি ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ে পদার্থবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

গ্র্যান্ড ফিনালেতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, “অসম্ভবকে সম্ভব করতে পারে এই মেধাবীরা। চ্যালেঞ্জ গ্রহণ করে এগিয়ে যাচ্ছে তারা। তারা তাদের মেধা ও যোগ্যতা দিয়ে তৃণমূল থেকে উঠে এসেছে। মিস ইউনিভার্স বাংলাদেশকে নতুন করে বিশ্ববাসীর কাছে তুলে ধরবে।”

দক্ষিণ কোরিয়ায় ১৯ ডিসেম্বর বসবে ‘মিস ইউনিভার্স’ প্রতিযোগিতার ৬৮তম আসর। শিলা সেখানে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করবেন।

‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ এর প্রথম আসরে মূল বিচারক হিসেবে ছিলেন সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান, রূপ বিশেষজ্ঞ কানিজ আলমাস খান, হেরিটেজ ক্র্যাফটসের তুতলি রহমান, রুবাবা দৌলা ও ফারজানা চৌধুরী, সাবেক ক্রিকেটার আতাহার আলী খান প্রমুখ।

মাসখানেক আগে থেকে ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার নিবন্ধন কাজ শুরু হয়। প্রাথমিক বাছাইয়ে অংশ নেওয়ার জন্য ২৯ আগস্ট পর্যন্ত ৮ হাজার প্রতিযোগী নাম নিবন্ধন করেন। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে অনুষ্ঠিত হলো ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর