ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৩:১৬ অপরাহ্ন

ভিন্ন মাধ্যমে জুটি বাঁধলেন সিয়াম ও মেহজাবিন

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ মে, ২০১৯
সিয়াম আহমেদ ও মেহজাবিন চৌধুরী

সিয়াম আহমেদ এখন বড়পর্দার জনপ্রিয় নায়ক। অপরদিকে মেহজাবিন ছোটপর্দার শীর্ষ তারকা। এই দুই তারকা একসময় জুটি বেঁধে নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। সিয়াম বড় পর্দায় পা রাখার কারণে মেহজাবিনের সঙ্গে তার কাজ করা হয় না বললেই চলে।

এদিকে এই দুই তারকা আবারও জুটি বাঁধতে যাচ্ছেন। তবে নাটক বা সিনেমায় নয়, বিজ্ঞাপনে। মুঠোফোন কোম্পানি বাংলালিংকের একটি বিজ্ঞাপনে তাদের দেখা যাবে। বিজ্ঞাপনটি এবারের ঈদে প্রচারিত হবে বলে জানা গেছে। এটি পরিচালনা করবেন পিপলু খান।

সিয়াম জানান, ১৩ মে বিজ্ঞাপনে কাজ করার ব্যাপারে চুক্তিবদ্ধ হয়েছেন তারা। বাংলালিংক কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস পরিচালক কাজী উরফী আহমদ, চিত্রনায়ক সিয়াম, অভিনেত্রী মেহজাবিন ও এর নির্মাতা পিপলু আর খান।

কাজী উরফী আহমদ বলেন, ‌‘সিয়াম ও মেহজাবিনের মতো জনপ্রিয় অভিনয়শিল্পী বিজ্ঞাপনটিতে অভিনয় করছেন- এটাই এর বড় চমক। এ ছাড়া চমৎকার নির্মাণশৈলীর তো থাকছেই। সব মিলিয়ে এটি দর্শকমহলে জনপ্রিয়তা পাবে বলে বিশ্বাস করি।’ বিজ্ঞাপনটির মূল উপজীব্য বিষয় গ্রাহকদের কম খরচে বেশি সেবা দিয়ে তাদের মাঝে খুশি ছড়িয়ে দেওয়া।

পিপলু খান এর আগে প্রধানমন্ত্রীকে নিয়ে তথ্যচিত্র নির্মাণ করেছিলেন। অপরদিকে সিয়াম এখন ব্যস্ত সময় পার করছেন ‘বিশ্বসুন্দরী’ ছবি নিয়ে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর