ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:৪৩ অপরাহ্ন

তিন মাস প্রেমের পর বিয়ে করলেন তাসকিন

বিনোদন প্রতিবেদন | ঈশ্বরদীনিউজটোয়েন্টিফোর.নেট
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জুন, ২০১৯
তাসকিন-ফেরদৌস চেরি

বিয়ে করলেন ‘ঢাকা অ্যাটাক’খ্যাত চলচ্চিত্র অভিনেতা তাসকিন রহমান। পাত্রী নারায়ণগঞ্জের মেয়ে জান্নাত ফেরদৌস চেরি।

গত ১১ জুন রাজধানীর উত্তরায় পারিবারিকভাবে তাদের আকদ সম্পন্ন হয়েছে। তবে বৃহস্পতিবার (২০ জুন) বিয়ের বিষয়টি জানিয়েছেন তাসকিন রহমান। পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও তিনি রিলেশন স্ট্যাটাস সিঙ্গেল থেকে ম্যারিড দিয়েছেন।

বিয়ে প্রসঙ্গে তাসকিন রহমান বলেন, চেরির সঙ্গে আমার ৮ মাসের পরিচয়। আমরা খুব ভালো বন্ধু। বন্ধুত্ব থেকে প্রেম। ৮ মাস আগে পরিচয় হলেও আমাদের প্রেমের সম্পর্ক তিন মাসের। প্রেমের পর মনে হলো, আমরা সারাজীবন একসঙ্গে থাকতে পারবো। এরপর পারিবারিকভাবেই আমাদের আকদ হয়।

তিনি আরও বলেন, খুব শিগগিরই বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করবো। যেখানে আমার মিডিয়ার বন্ধুসহ ঘনিষ্ঠজনদের আমন্ত্রণ জানাবো।

জান্নাত ফেরদৌস চেরির বেড়ে ওঠা ইতালিতে। কিন্তু গত ৫ বছর ধরে তিনি বাংলাদেশে থাকছেন। তিন ভাই-বোনের মধ্যে তিনি সবার ছোট।

তিনি  বলেন, তাসকিন সবার কাছে সেলেব্রেটি কিন্তু আমার কাছে এখন আমার স্বামী। পর্দায় মানুষ তাকে যেভাবে দেখেন, বাস্তব জীবনে সে একেবারেই অন্যরকম। আশা করবো সবাই আমাদের নতুন জীবনের জন্য দোয়া করবেন।

২০১৭ সালে ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার মধ্য দিয়ে তাসকিন রহমানের বড় পর্দায় অভিষেক ঘটে। প্রথম সিনেমাতেই দুর্দান্ত অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি।

চলতি বছর তার অভিনীত ‘বয়ফ্রেন্ড’ ও ‘যদি একদিন’ সিনেমা মুক্তি পায়। এছাড়া বর্তমানে ‘শান’ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তাসকিন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর