ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

আরও ফিট হতে চান দীপিকা

বিনোদন ডেস্ক | ঈশ্বরদীনিউজটোয়েন্টিফোর.নেট
  • প্রকাশিত: বুধবার, ১৫ মে, ২০১৯
স্বাস্থ্য ও শারীরিক গড়নের ব্যাপারে সব সময়ই সচেতন দীপিকা পাড়ুকোন

রীতিমতো বার্বিডল সেজে দীপিকা হাজির হয়েছিলেন এ বছরের মেট গালার আসরে। কিন্তু ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবের জন্য ওই রূপ যথেষ্ট মনে করছেন না তিনি। কানে যাওয়ার জন্য শরীরটাকে আরও ফিট করতে হবে। সে জন্য রীতিমতো ব্যায়ামাগারে শরীর সাধছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন।

স্বাস্থ্য ও শারীরিক গড়নের ব্যাপারে সব সময়ই সচেতন দীপকা পাড়ুকোন। কান চলচ্চিত্র উৎসবের লাল গালিচায় পা রাখার আগে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ব্যায়াম করে সময় পার করছেন তিনি। ব্যায়ামাগার থেকে বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ করেছেন এই অভিনেত্রী। সেসব ছবিতে ছিপছিপে গড়নের দীপিকা যেন অনুপ্রেরণা জোগাচ্ছেন স্বাস্থ্য সচেতন সবাইকে।

উজ্জ্বল ত্বক আর মেদহীন শরীরের জন্য কেবল শরীরচর্চাই শেষ কথা নয়। শোনা যাচ্ছে, দধির ব্যবসায় বিনিয়োগ করছেন দীপিকা পাড়ুকোন। দধি প্রস্তুতকারক প্রতিষ্ঠানটি ‘এপিগেমিয়া ইয়োগার্ট’-এর দধির প্রচারণার দায়িত্বটিও নাকি পালন করবেন তিনি। সম্প্রতি প্রতিষ্ঠানটির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে দীপিকাদের প্রতিষ্ঠান কেএ এন্টারপ্রাইজ এলএলপি। এ প্রতিষ্ঠানের অন্যতম সহযোগী হিসেবে আছেন দীপিকা পাড়ুকোন ও তাঁর বাবা প্রকাশ পাড়ুকোন। এপিগেমিয়া ইয়োগার্টের সঙ্গে সম্পৃক্ত ব্যক্তিরা জানান, দীপিকার জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে দধির ব্যবসাকে আরও লাভজনক করতে চান তাঁরা। বলিউডের গুণী এই অভিনেত্রী সম্পৃক্ত হলে তাঁদের বিপণন ব্যবস্থা এক অন্য স্তরে পৌঁছে যাবে বলে বিশ্বাস করেন তাঁরা। চলতি বছরের শেষের দিকে এই দধির প্রচারণায় নামবেন দীপিকা পাড়ুকোন।

দীপিকার মূল কাজের খবর হচ্ছে, লক্ষ্মী আগারওয়ালের জীবনীচিত্র ‘ছপাক’-এ শিগগির দেখা যাবে তাঁকে। অ্যাসিড-সন্ত্রাসের শিকার ভারতীয় এই নারীর ভূমিকায় অভিনয় করেছেন তিনি। ছবিটি পরিচালনা করেছেন মেঘনা গুলজার। এটি মুক্তি পাবে ২০২০ সালের ১০ জানুয়ারি। এটি হবে বিবাহিত দীপিকার প্রথম ছবি। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর বর রণবীরের দুটি ছবি মুক্তি পেলেও, তাঁর একটি ছবিও এখন পর্যন্ত মুক্তি পায়নি। তবে বিয়ের আগে তাঁকে শেষ দেখা যায় ‘পদ্মাবত’ ছবিতে। অন্যদিকে দীপিকাকে বিয়ে করার পর মুক্তি পাওয়া রণবীর সিংয়ের প্রথম ছবি ‘সিমবা’ বলিউডে রেকর্ড পরিমাণ ব্যবসা করে। এ ছাড়া তাঁর ছবি ‘গলি বয়’ও বেশ ভালো ব্যবসা করেছে। বলিউড হাঙ্গামা ও ডেকান ক্রনিকল

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর