ঢাকা রবিবার, ২৫ জুলাই ২০২১, ০৯:২৯ অপরাহ্ন

সাহেদের গোপন অফিসে অভিযান, মিলল জাল টাকা, জাল স্বাক্ষরের চেক

নিজস্ব প্রতিবেদন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
সাহেদ করিম

করোনাভাইরাসের (কোভি-১৯) নমুনা পরীক্ষা না করে ভুয়া রিপোর্ট দেওয়াসহ নানা অভিযোগে গ্রেপ্তার রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদের উত্তরার ১১ নম্বর সেক্টরের একটি গোপন অফিসে অভিযান পরিচালনা করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। ওই অফিস থেকে এক লাখ ৪৬ হাজার জাল টাকা এবং জাল স্বাক্ষরের কিছু চেক বইয়ের পাতাও পাওয়া গেছে।

বুধবার দুপুরে অভিযান শেষে র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ এনটিভি অনলাইনকে এই তথ্য জানিয়েছেন।

আশিক বিল্লাহ বলেন, সাহেদকে সাতক্ষীরা থেকে গ্রেপ্তারের পর ঢাকায় নিয়ে এসে আমরা উত্তরার উত্তরার ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর সিএইচএল বায়তুল এহসান নামের একটি বহুতল বাসার ৪/এ নম্বর ফ্ল্যাটে অভিযান পরিচালনা করি।’

‘ওই অফিস থেকে নগদ এক লাখ ৪৬ হাজার টাকা পাওয়া গেছে। টাকাগুলো জাল। এ ছাড়া কিছু চেক বইয়ের পাতাও পাওয়া গেছে। সেখানে দেখা গেছে, সব চেকের পাতাতেই সাহেদের স্বাক্ষর। কিন্তু একেক পাতায় একেক ধরনের স্বাক্ষর দেখা গেছে। এই অফিসের খবর আমরা আগে জানতে পারিনি। আজ তাকে জিজ্ঞাসাবাদ করার পর এই অফিসের ব্যাপারে তথ্য পেয়েছি’, যোগ করেন আশিক বিল্লাহ।

রিজেন্ট হাসপাতালের প্রতারণার ঘটনার প্রধান আসামি মো. সাহেদকে আজ বুধবার ভোরের দিকে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর সীমান্ত এলাকা থেকে গ্রেপ্তার করে র‍্যাব।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666