ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৫৪ অপরাহ্ন

ঘন কুয়াশায় দৌলতদিয়া-পাটুরিয়ায় ফেরি চলাচল বন্ধ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: রবিবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২০
আজ রবিবার সকাল পৌনে ১০টার দিকে দৌলতদিয়া ঘাট সূত্রে এ তথ্য জানা গেছে।

ফাল্গুনের ঘন কুয়াশার কারণে দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে ফেরি চলাচল বন্ধ রেখেছে কর্তৃপক্ষ। দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় দৌলতদিয়া ঘাটের জিরো পয়েন্ট থেকে দৌলতদিয়া-খুলনা মহাসড়কে নদী পারের অপেক্ষায় সিরিয়ালে আটকা পড়েছে প্রায় ছয় শতাধিক যানবাহন।

রোববার সকাল পৌনে ১০টার দিকে দৌলতদিয়া ঘাট সূত্রে এ তথ্য জানা গেছে। ফেরি চলাচল বন্ধ থাকায় সিরিয়ালে আটকা পড়েছে প্রাইভেটকার, মাইক্রোবাস, যাত্রীবাহী বাস, পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন ধরনের যানবাহন।

জানা গেছে, শনিবার দিবাগত রাত আড়াইটার দিকে পদ্মায় কুয়াশার ঘনত্ব বেড়ে যাওয়ায় নৌ দুর্ঘটনা এড়াতে এ রুটে ফেরি চলাচল বন্ধ করে দেয়া হয়। দীর্ঘ সময় ফেরি চলাচল বন্ধ থাকায় নদী পারের অপেক্ষায় দৌলতদিয়া প্রান্তে আটকা পড়েছে শতশত যানবাহন এবং সিরিয়ালে আটকে থেকে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রী ও চালকরা।

বিআইডব্লিউটিসি দৌলতদিয়া ঘাটের সহকারী ব্যবস্থাপক (বাণিজ্য) মো. মাহবুব হোসেন জানান, ঘন কুয়াশার কারণে ফেরি চলাচলে সমস্যা হওয়ায় নৌ দুর্ঘটনা এড়াতে রাত আড়াইটা থেকে দৌলতদিয়া-পাটুরিয়া রুটে ফেরি চলাচল বন্ধ রাখা হয়েছে। কুয়াশার ঘনত্ব কমে গেলে পুনরায় ফেরি চলাচল শুরু হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: