ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ০৯:৪৬ পূর্বাহ্ন

কাউন্সিলর হাবিবুরের বাসায় ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক উদ্ধার

বাংলাদেশ সংবাদ
  • প্রকাশিত: শুক্রবার, ১১ অক্টোবর, ২০১৯
ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান। তাঁকে নিয়েই তাঁর বাসায় অভিযান চালিয়েছে র‍্যাব। আওরঙ্গজেব রোড, মোহাম্মদপুর, ঢাকা, ১১ অক্টোবর। ছবি: আবদুস সালাম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমানের বাসায় অভিযান চালিয়ে ৬ কোটি ৭৭ লাখ টাকার চেক ও ১ কোটি টাকার স্থায়ী আমানতের (এফডিআর) কাগজ উদ্ধার করেছে র‍্যাব। শুক্রবার (১০ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ছয়টা পর্যন্ত মোহাম্মদপুরের আওরঙ্গজেব রোডে হাবিবুরের বাসায় অভিযান চালিয়ে এগুলো উদ্ধার করে র‍্যাব।

বিষয়টি  নিশ্চিত করেছেন র‍্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম। তাঁর নেতৃত্বেই হাবিবুরের বাসায় অভিযান চালায় র‍্যাবের একটি দল।

 সারওয়ার আলম আরও জানান, আটক করার সময় হাবিবুরের সিলেটের বাসা থেকে চারটি গুলিভর্তি একটি পিস্তল ও নগদ দুই লাখ টাকা উদ্ধার করা হয়। এ ছাড়া গতকাল হাবিবুর ব্যাংক থেকে ৬৮ লাখ টাকা তুলেছেন, এ–সংক্রান্ত তথ্যও পেয়েছে র‍্যাব। কিন্তু এই টাকা কোথায় আছে, সে বিষয়ে বিস্তারিত জানা যায়নি।

এর আগে শুক্রবার ভোরে সিলেটের মৌলভীবাজারের শ্রীমঙ্গল এলাকা থেকে হাবিবুর রহমানকে আটক করে র‌্যাব। র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, হাবিবুর রহমান দেশ থেকে পালিয়ে ভারত যাচ্ছিলেন। পালানোর সময় তাঁকে আটক করা হয়। আটকের পর হাবিবুর রহমানকে ঢাকায় আনা হয়। ঢাকায় আনার পরপরই তাঁকে নিয়ে অভিযান শুরু করা হয়।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর