ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৪:২৪ অপরাহ্ন

ফেরা হলো না স্কুলছাত্র শান্ত, গৃহবধূ রিনার

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ৩০ মার্চ, ২০১৯

পাবনার চাটমোহর উপজেলায় বজ্রপাতে স্কুলছাত্র ও গৃহবধূসহ দুইজন নিহত ও চারজন আহত হয়েছেন। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতরা হলেন, উপজেলার বিলচলন ইউনিয়নের বোঁথড় মধ্যপাড়া গ্রামের জাকির হোসেনের ছেলে স্কুলছাত্র শান্ত হোসেন (১২) ও দোদারিয়া গ্রামের সিরাজুল ইসলামের স্ত্রী রিনা খাতুন (২৮)। শান্ত মাঠ থেকে রসুন এবং রীনা খাতুন ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে বজ্রপাতে মারা যান।

আহতরা হলেন, উপজেলার নটাবাড়িয়া গ্রামের মোজাহার প্রামাণিকের স্ত্রী শাহনাজ খাতুন (৩৫), বোঁথড় গ্রামের আলমাছ আলীর স্ত্রী রেহেনা খাতুন (৪০), মৃত কফিল প্রামাণিকের ছেলে কাবিল প্রামাণিক (৫০) ও বোঁথড় মধ্যপাড়া গ্রামের আলম হোসেনের ছেলে ৫ম শ্রেণির ছাত্র মুসা হোসেন (১৩)।

চাটমোহর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) শরিফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সময় হতাহতরা মাঠ থেকে রসুন ও ছাগল নিয়ে বাড়ি ফেরার পথে বৃষ্টির মধ্যে তাদের ওপর বজ্রপাত হলে আহত হন। তাদের উদ্ধার করে স্থানীয়রা চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শান্ত ও রীনা খাতুনকে মৃত ঘোষণা করেন। আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: