ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ১২:৫৬ অপরাহ্ন

পাবনায় ট্রাক-মোটরসাইকেলের সংঘর্ষে স্কুল শিক্ষক নিহত

পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৪ মার্চ, ২০২০
জহুরুল ইসলাম। ফাইল ছবি

দ্রুতগামী ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে পাবনায় জহুরুল ইসলাম (৩৭) নামে এক স্কুল শিক্ষক নিহত হয়েছেন।

শুক্রবার (১৩ মার্চ) বিকাল সাড়ে ৪টার দিকে জেলার ভাঙ্গুড়া উপজেলার টেবুনিয়া-বাঘাবাড়ি এলাকার ‘মিনি বিশ্বরোড’ খ্যাত মল্লিকচক গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জহুরুল ইসলাম উপজেলার রুপসী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও খানমরিচ ইউনিয়নের শ্রীপুর গ্রামের আলহাজ আব্দুলের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বিকালে পাবনা শহর থেকে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের অধীনে বিএড ক্লাস শেষে মোটরসাইকেলযোগে ভাঙ্গুড়ার দিকে আসছিলেন স্কুল শিক্ষক জহুরুল ইসলাম। পথিমধ্যে মল্লিকচক নামক এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মালবাহী ট্রাকের সঙ্গে তার মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে সড়কে ছিটকে পড়েন জহুরুল ইসলাম। একই সঙ্গে দুর্ঘটনায় তার মোটরসাইকেলটি দুমড়ে মুচড়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এ সময় অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ওই স্কুল শিক্ষককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। একপর্যায়ে ওই হাসপাতালে নেওয়ার পথে ভাঙ্গুড়া রেলগেট এলাকায় তার মৃত্যু হয়।

ভাঙ্গুড়া স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ড. হালিমা খানম জানান, ‘ওই শিক্ষকের হাত-পায়ে আঘাতের চিহ্ন ছিল এবং তার নাক-মুখ দিয়ে প্রচুর রক্তক্ষরণ হচ্ছিল।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে রুপসী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুল ইসলাম জানান, শিক্ষক জহুরুল ইসলাম বিএড (উন্মুক্ত) ক্লাস শেষ করে পাবনা শহর থেকে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানায় ওসি মাসুদ রানা  বলেন, ‘এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দায়ের হয়নি।’

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: