ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০২:৩৯ পূর্বাহ্ন

পাবনা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন

পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ১ মার্চ, ২০২০
নির্বাচনে বিজয়ীরা।

পাবনা প্রেসক্লাবের দ্বিবার্ষিক ২০২০-২০২২ নির্বাচনে এবিএম ফজলুর রহমান-সৈকত আফরোজ আসাদ প্যানেল নিরঙ্কুশ জয় পেয়েছে। ১৭টি পদের মধ্যে ১৫টি জয় এসেছে এই প্যানেলে।

রোববার (১ মার্চ) বিকেল ৩টা থেকে ৬টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে রাতে ফলাফল ঘোষণা হয়। এবারের নির্বাচনে সভাপতি পদে দুইজন, সম্পাদক পদে দুই জনসহ বিভিন্ন পদে ৩৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

বিজয়ীরা হলেন- সভাপতি পদে এবিএম ফজলুর রহমান (সমকাল এবং এনটিভি), সহসভাপতি পদে মীর্জা আজাদ (দৈনিক পাবনার আলো), শহীদুর রহমান শহীদ (দৈনিক নতুন বিশ্ববার্তা), সম্পাদক পদে সৈকত আফরোজ আসাদ (সময় টিভি ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন), সহসম্পাদক পদে তপু আহম্মেদ (দি ডেইলি স্টার), অর্থ সম্পাদক পদে শুশিল কুমার তরফদার (বাংলাদেশ বেতার), সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে ইয়াদ আলী মৃধা পাভেল (পাবনা বার্তা ২৪ ডটকম) ও কল্যাণ সম্পাদক পদে সরোয়ার উল্লাস (প্রথম আলো)।

এই প্যানেলের দপ্তর সম্পাদক পদের প্রার্থী কাজী মাহবুব মোর্শেদ বাবলা (দৈনিক আলোকিত বাংলাদেশ-পাবনা বার্তা ২৪ ডটকম) মাত্র চার ভোটে হেরে যান। আর ক্রীড়া সম্পাদক পদে কলিট তালুকদারের (এসএ টিভি) কাছে হেরেছেন রফিকুল ইসলাম সুইট (বাসস এবং ভোরের কাগজ)।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: