ঢাকা সোমবার, ১৭ মে ২০২১, ০৩:০৪ পূর্বাহ্ন

ভালো কাজে কালের কণ্ঠ ছিল, আছে এবং থাকবে

আহমেদ উল হক রানা, পাবনা
  • প্রকাশিত: রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
নবগঠিত পাবনা জেলা কমিটি সদস্যরা অতিথিদের সঙ্গে ছবি তোলেন।

আনন্দ আড্ডা, সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ, গান ও আবৃত্তি আর সুধীজনদের শুভেচ্ছা বিনিময়ের মধ্য দিয়ে কালের কণ্ঠ’র পাঠক ফোরাম শুভসংঘ পাবনা জেলা শাখার পরিচিতি সভা ও অভিষেক সম্পন্ন হয়েছে।

অভিষেকে আসা অতিথিরা শুভসংঘের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে আগামীর উন্নত বাংলাদেশ প্রতিষ্ঠার চেতনায় শুভসংঘের সঙ্গে থাকার অঙ্গীকার করেছেন। শুভসংঘ ভালো কাজ আর সম্ভাবনাকে তুলে ধরে শত বছর টিকে থাকুক, এমন প্রত্যাশাও ছিল অনুষ্ঠানে অংশগ্রহণকারী সবার।
রোববার (২২ সেপ্টেম্বর) সকালে পাবনা প্রেস ক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রেস ক্লাবের সভাপতি অধ্যাপক শিবজিত নাগ সভাপতিত্ব করেন।

শুভসংঘের পাবনা জেলা কমিটির প্রধান উপদেষ্টা কালের কণ্ঠ’র পাবনা প্রতিনিধি আহমেদ উল হক রানার সঞ্চালনায় বক্তব্য দেন পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম, পাবনা মানসিক হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. তন্ময় প্রকাশ বিশ্বাস, রানা প্রেপাটিজ অ্যান্ড ডেভেলপার্সের চেয়ারম্যান রুহুল আমিন রানা বিশ্বাস রানা, পাবনা প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আখতারুজ্জামান আখতার, শুভ সংঘের কেন্দ্রীয় পরিচালক জাকারিয়া জামান, কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক সোহেল রানা স্বপ্ন, ডা. মঞ্জুর এলাহী, উত্তরণ সাহিত্য আসরের সভাপতি আলমগীর কবীর হৃদয়, সাংবাদিক উৎপল মির্জাসহ অন্যরা।

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. আনোয়ারুল ইসলাম বলেন, শুভ কাজে সবার সাথে শুভসংঘ থাকবে। ভালো কাজ করে তরুণরা এগিয়ে যাবে। সংগঠন হচ্ছে একজন মানুষের অলংকার স্বরুপ। এটাই তার সৌন্দর্য্য। তিনি নবঘোষিত কমিটির সমৃদ্ধি কামনা করেন।

মানসিক হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. তন্ময় প্রকাশ বিশ্বাস বলেন, ৫ জন মিলে একটি ভালো কাজ, ভালো উদ্যোগ অনেক সম্ভাবনা বয়ে আনতে পারে। ভালো কাজের জন্য সবসময় কালের কণ্ঠ ছিল এবং থাকবে।

অতিথিদের শুভেচ্ছা বক্তব্যের পর শুভসংঘ কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান নবগঠিত পাবনা কমিটির নাম ঘোষণা করেন। নবগঠিত পাবনা জেলা কমিটিতে সভাপতি হলেন শিশির ইসলাম আর সাধারণ সম্পাদক হলেন আল-আমীন হোসেন লিমন।

শুভেচ্ছা বক্তব্যের পর সাংস্কৃতিক অনুষ্ঠান উপস্থিত দর্শক শ্রোতাদের মন জয় করে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর