ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৪৪ অপরাহ্ন

পাবনায় স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ সিএনজি চালক ও সহযোগীর বিরুদ্ধে

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ১৫ এপ্রিল, ২০১৯

পাবনার আমিনপুরে স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে সিএনজিচালিত অটোরিকশা চালক ও তার সহযোগীর বিরুদ্ধে। নববর্ষের দিন গতকাল রবিবার (১৪ এপ্রিল) দুপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনায় স্কুলছাত্রীর মা বাদী হয়ে দুইজনকে আসামি করে মামলা দায়ের করেছেন। তবে সোমবার (১৫ এপ্রিল) দুপুর পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সপ্তম শ্রেণির শিক্ষার্থী এই ভিকটিম পাবনার বেড়া উপজেলার বাসিন্দা।

আসাম দুইজন হলো আমিনপুর থানার বৃ-নান্দিয়ারা গ্রামের আবুল শেখ ওরফে আবু সাইদের ছেলে জহুরুল ইসলাম (২৬) ও একই গ্রামের আবুল সাপুরিয়ার ছেলে আলামিন ওরফে মুজিব (২৪)।

ওই স্কুলছাত্রী জানায়, আমিনপুর থানার দিঘলকান্দি গ্রামের বোনের বাড়ি থেকে রবিবার দুপুরে বাঘলপুর গ্রামের নিজ বাড়িতে অটোভ্যানে রওনা হয় সে। রাস্তায় অটোভ্যান নষ্ট হয়ে গেলে তাকে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে দেন ভ্যানচালক। কিছু পথ অতিক্রমের পর চালক আলামিন ও তার সহযোগী জহুরুল অটোরিকশাটি একটি নির্জন বাগানে নিয়ে স্কুলছাত্রীকে ধর্ষণ করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি পৌঁছে দেয়। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে দুইজনকে আসামি করে রবিবার রাতে আমিনপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে পাবনা জেনারেল হাসপাতালে স্কুলছাত্রীর ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। কর্তব্যরত গাইনি চিকিৎসক ডা. সাবেরা গুলরুখ জানান, প্রাথমিক পরীক্ষায় স্কুলছাত্রীকে ধর্ষণের প্রমাণ মিলেছে।

স্কুলছাত্রীর মা জানান, ‘রবিবার বিকালে আমার মেয়েকে অসুস্থ অবস্থায় কয়েকজন লোক বাড়ি পৌঁছে দেয়। মেয়ের কাছ থেকে ঘটনার বিস্তারিত জেনে আমিনপুর থানায় আমি মামলা দায়ের করেছি। দিনেদুপুরে যারা আমার মেয়েকে এভাবে নির্মম নির্যাতন করেছে, তাদের সর্বোচ্চ শাস্তি চাই।’

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জানান, ‘নির্যাতনের শিকার মেয়েটির কাছ থেকে ঘটনার বিস্তারিত শুনেছি। শিক্ষার্থীর পরিবার রবিবার রাতে আলামিন ও জহুরুলকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারে একাধিক টিম মাঠে নেমেছে। দ্রুত তাদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।’

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর