ঢাকা শনিবার, ০৬ মার্চ ২০২১, ০৭:৫৫ পূর্বাহ্ন

পাবনায় দুর্বৃত্তের গুলিতে এক ব্যক্তি নিহত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২১
প্রতীকী ছবি

পাবনা সদর উপজেলার ভাঁড়ারা ইউনিয়নের আতাইকান্দা গ্রামে দুর্বৃত্তদের গুলিতে আমিরুল ইসলাম (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল রোববার রাতে এ ঘটনা ঘটে।

নিহত আমিরুলের বাড়ি ইউনিয়নের কাথুলিয়া গ্রামে। তিনি আগে নিষিদ্ধ চরমপন্থী দলের সদস্য ছিলেন। বর্তমানে তিনি পেশা বদল করে রাজমিস্ত্রির কাজ করতেন। পুলিশের প্রাথমিক ধারণা, চরমপন্থীদের পূর্ববিরোধের জের ধরে হত্যাকাণ্ডের এ ঘটনা ঘটেছে।

স্থানীয় লোকজন ও প্রত্যক্ষদর্শীদের কয়েকজন বলেন, গতকাল রাত সোয়া আটটার দিকে আমিরুলসহ কয়েকজন গ্রামের মোড়ে একটি দোকানে বসে আড্ডা দিচ্ছিলেন। এ সময় ৮ থেকে ১০ জনের একদল অস্ত্রধারী তাঁকে ঘিরে ধরে এলোপাতাড়ি গুলি ছোড়ে। গুলিবিদ্ধ হয়ে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় অস্ত্রধারীরা ‘সর্বহারা’ স্লোগান দিতে দিতে ঘটনাস্থল ছেড়ে চলে যান। পরে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে আমিরুলকে রক্তাক্ত ও মৃত অবস্থায় পান।

রাত সোয়া নয়টার দিকে ঘটনাস্থল থেকে পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, স্থানীয় লোকজনের ভাষ্যমতে নিহত ব্যক্তি একসময় সর্বহারা দলের সদস্য ছিলেন। তিনি সর্বহারার নেতা নিস্তার নিজামের দেহরক্ষীর দায়িত্ব পালন করতেন। বছর দুই আগে নিস্তার নিজাম ক্রসফায়ারে নিহত হওয়ার পর তিনি রাজমিস্ত্রির কাজ শুরু করেন। মাসুদ আলম আরও বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, চরমপন্থীদের কোনো বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর