ঢাকা বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ০১:৫১ অপরাহ্ন

পাবনার পুলিশ সুপারের করোনা নেগেটিভ

পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১৭ জুন, ২০২০
পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম।

তিন দফা নমুনা পরীক্ষার পর পাবনার পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের করোনাভাইরাস (কোভিড-১৯) নেগেটিভ এসেছে। প্রথম দফায় ঢাকার একটি ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি পজিটিভ শনাক্ত হন। পরে রাজশাহী ও সিরাজগঞ্জ পিসিআর ল্যাবে দুই দফা নমুনা পরীক্ষার ফলাফলে নেগেটিভ এসেছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম নিজে এ তথ্য নিশ্চিত করেছেন। তাঁর শরীরে করোনাভাইরাসের সংক্রমণের কোনো উপসর্গ নেই বলেও তিনি জানিয়েছেন।

পুলিশ সুপার জানান, পেশাগত দায়িত্ব পালনে তাঁকে বিভিন্ন স্থানে চলাচল ও বহু মানুষের সঙ্গে কথা বলতে হচ্ছে। ফলে অন্যদের নিরাপত্তা ও নিজের শারীরিক অবস্থা জানতেই গত সপ্তাহে ঢাকার একটি পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষা করতে দিয়েছিলেন তিনি। নমুনা পরীক্ষার ফলাফলে ১২ জুন সন্ধ্যায় তিনি পজিটিভ শনাক্ত হন। পরে বিষয়টি নিশ্চিত হতে রাজশাহী ও সিরাজগঞ্জে আরও দুই দফা নমুনা দেন। পরবর্তী দুটি পরীক্ষার ফলাফলেই তিনি নেগেটিভ রিপোর্ট পেয়েছেন।

শেখ রফিকুল ইসলাম বলেন, ‘পরপর দুটি পরীক্ষার ফলাফল নেগেটিভ রিপোর্টে সৃষ্টিকর্তার কাছে শুকরিয়া। আমার কোভিড-১৯ পজিটিভ জানার পর যাঁরা সৃষ্টিকর্তার কাছে দোয়া করেছেন, মানসিক শক্তি জুগিয়েছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা।’

জেলায় পুলিশের দুই উপপরিদর্শকসহ (এসআই) ১১ পুলিশ সদস্য কোভিড-১৯–এ আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। গত শুক্রবার সন্ধ্যায় পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম কোভিড-১৯–এ আক্রান্ত বলে শনাক্ত হন।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666