ঢাকা শনিবার, ২৮ মার্চ ২০২০, ০৩:২৩ অপরাহ্ন

নতুন বই আনতে স্কুলে যাওয়ার পথে লাশ হলো স্কুলছাত্রী

বার্তা কক্ষ
  • প্রকাশিত: বুধবার, ১ জানুয়ারী, ২০২০

নতুন বছরের প্রথম দিনে সহপাঠীদের সঙ্গে স্কুলে নতুন বই আনতে যাচ্ছিল শিশু রেশমি আক্তার (১০)। কিন্তু নতুন বই আর হাতে তোলা হয়নি তার । বই আনতে স্কুলে যাওয়ার পথে ট্রাকচাপায় নিহত হয়েছে চতুর্থ শ্রেণির ছাত্রী রেশমি।

দুর্ঘটনাটি ঘটেছে চট্টগ্রামের পতেঙ্গা থানার সি বিচ সড়কের মুখে। আজ বুধবার বেলা পৌনে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পরে ট্রাকচালক আবদুল খালেক নিজেই রেশমিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকেই তাঁকে আটক করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, মিরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রী রেশমা বন্ধুদের সঙ্গে হেঁটে স্কুলে নতুন বই আনতে যাচ্ছিল। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

মেয়ের মৃত্যুর খবর পেয়ে শোকে হতবিহ্বল হয়ে পড়েন রেশমির বাবা মো. শাহিনুল। প্রথম আলোকে তিনি বলেন, ‘নতুন বই আনতে যাবে বলে সকালে আমাদের থেকে বিদায় নিয়ে গিয়েছিল মেয়েটা। কিন্তু নতুন বই নিয়ে আর ফিরল না সে।’

মেয়ের মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন মা বুলু আক্তার। ছবি: জুয়েল শীলদুর্ঘটনার রেশমির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আলাউদ্দিন তালুকদার। প্রথম আলোকে তিনি বলেন, দুপুর সাড়ে ১২টার দিকে গুরুতর আহত অবস্থায় রেশমিকে হাসপাতালে আনা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ট্রাকচালককে আটক করা হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666