ঢাকা শনিবার, ২৮ মার্চ ২০২০, ০১:৫১ অপরাহ্ন

দাওয়াত খেয়ে ফেরার পথে দুর্ঘটনা, নিহত ৫

কুষ্টিয়া প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ২৫ ডিসেম্বর, ২০১৯
কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ২৪ ডিসেম্বর ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়।

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছে। এর মধ্যে একই পরিবারের চার সদস্য রয়েছে।

মঙ্গলবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ভেড়ামারা-পাবনা মহাসড়কে পারহাউজের সামনে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলো- রাজশাহী জেলার বাঘা উপজেলার সরের হাট এলাকার খবিরের ছেলে সিএনজি ড্রাইভার জালাল উদ্দিন (৩২), একই এলাকার মেজবাহ উদ্দিন (৩২), মেজবাহের মা জ্যোৎস্না খাতুন, স্ত্রী রুনা বেগম (২৬) ও ছেলে রুজদী (সাত মাস)।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ্র প্রকাশ নিহতের সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাকের সঙ্গে সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পরে আরও দুজনের মৃত্যু হয়।

ভেড়ামারা থানার উপপরিদর্শক (এসআই) আসাদ জানান, কুষ্টিয়া থেকে দাওয়াত খেয়ে সিএনজিতে করে যাওয়ার পথে ভেড়ামারা-পাবনা মহাসড়কে পারহাউজের সামনে ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই সিএনজি ড্রাইভার জালাল উদ্দিন, মেজবাহের স্ত্রী রুনা বেগম ও ছেলে রুজদী নিহত হয়।

গুরুতর আহত অবস্থায় মেজবাহ উদ্দিন ও তার মা জ্যোৎস্না খাতুনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতদেও লাশ উদ্ধার করেছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666