ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:৪৭ অপরাহ্ন

রাহুলের ব্যাটে ভয় কাটিয়ে জিতল পাঞ্জাব

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: সোমবার, ৮ এপ্রিল, ২০১৯
ছবি: টুইটার

আইপিএল ইতিহাসে ১৩তম ফিফটির দেখা পেলেন লোকেশ রাহুল। ডানহাতি এই ওপেনারের ব্যাটে ভর করে সানরাইজার্স হায়দরাবাদকে হারাল কিংস ইলেভেন পাঞ্জাব।

সোমবার দিনের একমাত্র ম্যাচে হায়দরাবাদকে ৬ উইকেটে হারায় পাঞ্জাব। লক্ষ্য তাড়া করতে নেমে সহজ জয়ের দিকে এগোলেও শেষ দিকে হলো নাটক। শেষ ওভারে গড়ানো ম্যাচে অবশ্য জয় হলো পাঞ্জাবেরই।

মোহালির পাঞ্জাব ক্রিকেট অ্যাসোসিয়েশন মাঠে টস হেরে আগে ব্যাট করে ৪ উইকেটে ১৫০ রান করে হায়দরাবাদ। জবাবে ১ বল বাকি থাকতে জয় নিশ্চিত করে পাঞ্জাব।

পাঞ্জাবের পক্ষে ৭১ রানের অপরাজিত ইনিংস খেলেন রাহুল। ৫৩ বলের ইনিংসটি তিনি সাজিয়েছেন ৭ চার ও ১ ছক্কায়। এ ছাড়া ফিফটি পেয়েছেন মায়াঙ্ক আগারওয়াল। ৪৩ বলে ৩টি করে চার ও ছক্কায় করেন ৫৫ রান।

শেষ তিন ওভারে ৯ উইকেট হাতে রেখে ১৯ রান প্রয়োজন ছিল পাঞ্জাবের। তবে সন্দীপ শর্মার ১৮তম ওভারে তিন রানে ২ উইকেট হারায় পাঞ্জাব। পরের ওভারে ৫ রান নিলেও হারায় আরো ১ উইকেট।

তাতে শেষ ওভারে ১১ রানের সমীকরণ দাঁড়ায় পাঞ্জাবের সামনে। স্যাম কুরান ও রাহুল সফলভাবেই সেই সমীকরণ মিলিয়েছেন। কুরান অপরাজিত ছিলেন ৫ রানে।

এর আগে হায়দরাবাদের হয়ে অপরাজিত ৭০ রানের ইনিংস খেলেছেন ডেভিড ওয়ার্নার। তারপরও দলটির ইনিংস দেড় শর বেশি হয়নি। দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান করেন বিজয় শংকর।

এই জয়ে তিনে ওঠে এসেছে পাঞ্জাব। ৬ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট তাদের। হায়দরাবাদ ৬ ম্যাচে ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে আছেন চার নম্বরে।

পাঞ্জাবের সমান ৮ পয়েন্ট নিয়েও নেট রান রেটে এগিয়ে থেকে শীর্ষে আছে কলকাতা নাইট রাইডার্স। দুই নম্বরে আছে চেন্নাই সুপার কিংস।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: