ঢাকা সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৫:২২ অপরাহ্ন

আবারও কোহলির বেঙ্গালুরুর হার

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০১৯
ছবি: সংগৃহীত

একটি মাত্র জয়ের আশায় ছয়টি ম্যাচ খেলে ফেললো বিরাট কোহলির ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দল রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। কিন্তু জাতীয় দলের সফল এই অধিনায়কের হাতে জয় যেনো ধরাই দিতে চাইছে না। রোববারের (০৭ এপ্রিল) ম্যাচেও দিল্লি ক্যাপিটালের বিপক্ষে ৪ উইকেটে হেরেই মাঠ ছাড়লো কোহলিরা।

নিজেদের মাঠ এম চিন্নাস্বামীতে টস হেরে ব্যাট করতে নেমে দিল্লির সামনে খুব বড় স্কোর দাঁড় করাতে পারেনি কোহলির দল। দিল্লিকে মাত্র ১৫০ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েই নিজেদের ইনিংস শেষ করে বেঙ্গালুরু।

এই লক্ষ্য ছোঁয়াও সহজ হয়নি দিল্লির জন্য। ৬ উইকেট হারিয়ে ফেলে দলটি। দলীয় মাত্র এক রানেই ফেরেন শেখর ধাওয়ান। এরপর অবশ্য দলের স্কোর অনেকটাই টেনে নিয়ে যান পৃথ্বী শ ও শ্রেয়াস আইয়ার। দলীয় সর্বোচ্চ ৬৭ রান করে আইয়ার। এছাড়া পৃথ্বী ২৮, কলিন ইংগ্রাম ২২ ও রিশভ ১৮ রান করে দলকে জয়ের কাছে নিয়ে যান।

বেঙ্গালুরুর হয়ে দু’টি উইকেট নেন সাইনি। আর একটি করে নেন টিম সাউদি, নেগি, মোহাম্মদ সিরাজ ও আলী।

এর আগে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারায় দলটি। মাত্র ৯ রান করে বিদায় নেন পার্থিব প্যাটেল। এরপর কোহলি আর এবি ডি ভিলিয়ার্সের ব্যাটে ঝড় ওঠার আশায় বসে থাকলেও এবারও সমর্থকদের হতাশ হতে হয়। ১৭ রানে নিজ দেশের কাগিসো রাবাদার বলে বিদায় নেন ডি ভিলিয়ার্স। দলীয় সর্বোচ্চ রান আসে অধিনায়ক কোহলির ব্যাট থেকেই। তিনি করেন ৪১ রান। এছাড়া মার্কাস স্টোইনিজ ১৫ রান, মঈন আলি করেন ৩২ রান।

শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৪৯ রান সংগ্রহ করে বেঙ্গালুরু। দিল্লির দক্ষিণ আফ্রিকান পেসার রাবাদা ৪ ওভারে ২১ রান দিয়ে একাই তুলে নেন ৪ উইকেট। ২ উইকেট নেন ক্রিস মরিস। আর একটি করে নেন পাটেল ও লামিচান।

৬ ম্যাচে ৬ হারে পয়েন্ট টেবিলের তলানিতে আছে কোহলির বেঙ্গালুরু আর ৬ ম্যাচে ৩ জয়ে পঞ্চম স্থানে আছে দিল্লি।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: