ঢাকা বুধবার, ২৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

সড়ক দুর্ঘটনায় দক্ষিণ আফ্রিকায় ক্রিকেটারের মৃত্যু

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: রবিবার, ৭ এপ্রিল, ২০১৯

সাম্প্রতিক সময়ের সবচেয়ে বড় দুর্ভাবনার বিষয় হচ্ছে সড়ক দুর্ঘটনা। প্রতিদিন সড়ক দুর্ঘটনায় প্রাণ হারাচ্ছেন বিশ্বের অসংখ্য মানুষ।

শুক্রবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হন দক্ষিণ আফ্রিকার নারী ক্রিকেটার এলরিসা থিউনিসেন। মাত্র ২৫ বছর বয়সেই শিশু সন্তানসহ না ফেরার দেশে চলে গেলেন প্রতিভাবান এই ক্রিকেটার।

২০১৩ সালে দক্ষিণ আফ্রিকার হয়ে তিনটি ওয়ানডে ও একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলেন থিউনিসেন।

ঐ বছর বাংলাদেশ নারী ক্রিকেট দলের বিপক্ষে ইমার্জিং একাদশের হয়ে একটি একদিনের ম্যাচ খেলে ৩ উইকেট শিকার করেছিলেন এই অলরাউন্ডার। সেটাই ছিল জাতীয় দলের হয়ে খেলা তার শেষ ম্যাচ।

আগামী ২ মে ২৬ বছর পূর্ণ হওয়ার কথা ছিল থিউনিসেনের। অথচ ২৬তম জন্মদিনের আগেই শুক্রবার মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মারা যান।

তার মৃত্যুর খবর নিশ্চিত করে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড জানিয়েছে, নর্থ ওয়েস্টের স্টিলফন্টেইনে এক মোটর গাড়ি দুর্ঘটনায় মারা যান থিউনিসেন। দুর্ঘটনায় তার প্রথম সন্তানেরও মৃত্যু হয়।

অনাকাঙ্ক্ষিত ঘটনায় শোক প্রকাশ করে আফ্রিকা ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী থাবাং মোরে বলেন, ‘আমাদের সবার জন্য এটি শোকের একটি সংবাদ। জাতীয় দল ও ঘরোয়া ক্রিকেটে সে অনেক অবদান রেখেছে। ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে তার পরিবারকে আমি গভীর শোক ও সমবেদনা জানাচ্ছি।’

ডানহাতি এই অলরাউন্ডারের অনাকাঙ্ক্ষিত মৃত্যুতে শোক প্রকাশ করেছে আইসিসিও।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: