ঢাকা শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৬:৪৬ পূর্বাহ্ন

পেলের অবস্থা ‘এখন ভালো’

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০১৯
ছবি: এএফপি

প্যারিসে এক বাণিজ্যিক অনুষ্ঠানে এসে হঠাৎ অসুস্থ হয়ে গেলেন পেলে। প্যারিসের এক হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাকে। ব্রাজিলিয়ান এই ফুটবল সম্রাট হালকা সর্দি-জ্বর ও মূত্রনালীর সংক্রমণে ভুগছেন। তবে তার অবস্থা এখন ভালো বলে জানা গেছে।

পেলের শরীরে আপাতত অ্যান্টিবায়োটিক প্রয়োগ করা হয়েছে। সংক্রমণ নিয়ন্ত্রণে রয়েছে বলে বার্তা সংস্থা এএফপিকে জানিয়েছেন তার এক মুখপাত্র। ৭৮ বছর বয়সী পেলের অবস্থা এখন বেশ ভালো। হাসপাতাল থেকে ছাড়া পাবেন এক-দুই দিনের মধ্যেই।

সুইস ঘড়ি নির্মাতা প্রতিষ্ঠান হাবলটের প্রচার অনুষ্ঠানে অংশ নিতে মঙ্গলবার প্যারিসে এক অনুষ্ঠানে হাজির হন পেলে। অনুষ্ঠানে ছিলেন হাবলটের আরেক শুভেচ্ছাদূত কিলিয়ান এমবাপে। বিশ্বকাপ জেতা ফরাসি এই তরুণ ফরোয়ার্ডকে প্রশংসায় ভাসান পেলে।

অনুষ্ঠানের পর পরই অসুস্থ বোধ করেন ৭৮ বছর বয়সী পেলে। বুধবার দেশে ফেরার আগে হালকা জ্বর ছাড়াও সর্দিতে কাবু হয়ে পড়েন তিনি। সংক্রমণের আশঙ্কায় ব্রাজিলে ফেরার সূচি বাতিল করে তাঁকে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়।

গত নভেম্বরে এমবাপের সঙ্গে এই অনুষ্ঠানে দেখা করার কথা ছিল পেলের। সেবার অসুস্থ হয়ে পড়ায় সূচি পিছিয়ে দেওয়া হয়। সূচি বদলালেও পেলের শারীরিক অবস্থার পরিবর্তন হয়নি। নতুন করে অসুস্থ হয়ে পড়েন ১৯৫৮, ১৯৬২ ও ১৯৭০ বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

এর আগে ২০১৪ সালে কিডনি সমস্যার কারণে জীবন সংকটে পড়ে গিয়েছিলেন পেলে। ওই সময় হাসপাতালের নিবিড় পরিচর্যায় থাকতে হয় তাকে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: