ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ০১:৪৯ অপরাহ্ন

আইপিএল শুরু ২৯ মার্চ

খেলার সংবাদ
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
মার্চে শুরু হবে আইপিএলের নতুন মৌসুম। ছবি: আইপিএল টুইটার

ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টিতে সবচেয়ে আকর্ষণীয় টুর্নামেন্টের সূচি আজ আনুষ্ঠানিকভাবে প্রকাশ করা হয়েছে আইপিএলের ওয়েবসাইটে। বোঝাই যাচ্ছে, এটি আইপিএলের নতুন সংস্করণের সূচি। এবার ১৩তম সংস্করণ মাঠে গড়াবে ২৯ মার্চ থেকে। প্রথম ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ানসের মুখোমুখি হবে চেন্নাই সুপার কিংস। ফাইনাল অনুষ্ঠিত হবে ২৪ মে।

অংশ নেওয়া ৮টি দল ৭টি করে ম্যাচ খেলবে তাদের ঘরের মাঠে। ৫৭ দিনের এ টুর্নামেন্টে আগের মতো শনিবারে আর দুটি করে ম্যাচ রাখা হয়নি। পরদিন রোববারে রাখা হয়েছে দুটি করে ম্যাচ। একটি বিকেলে আরেকটি সন্ধ্যায়। ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যার ম্যাচ শুরু হবে রাত ৮টায়। বিকেলের ম্যাচ ৪টায়। গত সংস্করণ মাঠে গড়িয়েছে ৪৪ দিন। গ্রুপ পর্বের শেষ ম্যাচে ঘরের মাঠে মুম্বাইয়ের মুখোমুখি হবে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। নকআউট পর্বের সূচি এখনো প্রকাশিত হয়নি।

জাতীয় দলের দায়িত্ব পালন করে আইপিএলে খেলার আগে ভারতীয় ক্রিকেটাররা বিশ্রামের পর্যাপ্ত সময় পাবেন কি না, তা নিয়ে প্রশ্ন আছে। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ঘরের মাঠে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শেষ হবে ১৮ মার্চ। এর ১১ দিন পর মাঠে গড়াবে আইপিএল।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: