ঢাকা রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০২:২১ অপরাহ্ন

রাসেল ঝড়ে কোহলির টানা হার

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ৫ এপ্রিল, ২০১৯
দুর্দান্ত ব্যাটিং করেছেন রাসেল। ছবি: এএফপি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) নিজেদের পঞ্চম ম্যাচেও হারতে হলো রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরকে। শুক্রবার কলকাতা পাঁচ উইকেটে হারায় বিরাট কোহলির ব্যাঙ্গালোরকে।

আগে ব্যাট করে তিন উইকেটে ২০৫ রান তোলে ব্যাঙ্গালোর। জবাব দিতে নেমে আন্দ্রে রাসেলের ১৩ বলে ৪৮ রানের ঝড়ো ব্যাটিংয়ে পাঁচ বল বাকি থাকতে জয় পায় কলকাতা।

ওভার প্রতি রানরেট ১০-এর ওপর টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ২৮ রানে নারিনের (১০) উইকেট হারায় কলকাতা। ক্রিস লিন ও রবিন উথাপ্পা দ্বিতীয় উইকেটে তোলেন ৬৫ রান। ৩৩ রান করা উথাপ্পাকে ফেরান পাওয়ান নেগি।

দলীয় ১০৮ রানে লিন (৪৩) ফিরে গেলে তখনো খেলায় ছিল কলকাতা। কিন্তু নিতেস রানা (৩৩) ও ডিনেস কার্তিক (১৯) দ্রুত ফিরলে চাপে পড়ে তারা। শেষ তিন ওভারে ৫৩ রান দরকার ছিল তাদের।

১৮তম ওভারে ২৩ রান নেন রাসেল ও শুভমান গিল জুটি। যাতে গিলের অবদান মাত্র রান। ১৯তম ওভারে প্রথম বলে এক রান নিয়ে রাসেলকে স্ট্রাইক দেন গিল। ওভারের বাকি পাঁচ বলে টিম সাউদিকে ছ্ক্কা ও চার মেরে স্কোর সমান করেন রাসেল।

শেষ পর্যন্ত ছক্কা ও চারে ৪৮ রান করে কলকাতার তৃতীয় জয় নিশ্চিত করেন রাসেল।     

তার আগে টস হেরে ব্যাট করতে নেমে উদ্ধোধনী জুটিতে দারুণ শুরু করে ৬৫ রান তোলে পার্থ প্যাটেল ও বিরাট কোহলি। প্যাটেল ফেরেন ২৫ রানে। দ্বিতীয় উইকেটে কোহলির সঙ্গে ১০৮ রানের জুটি গড়েন এবি ডি ভিলিয়ার্স। তাদের জুটি ভাঙে কোহলি (৮৪) ফিরে গেলে। কোহলির ৪৯ বলের ইনিংসে ছিল টি চার ও ছক্কা। ডি ভিলিয়ার্স আউট হন ৩২ বলে ৬৩ রানের দুর্দান্ত ইনিংস খেলে। টি চার ও টি ছক্কা ছিল প্রোটিয়া ব্যাটসম্যানের ইনিংসে। শেষে মার্কোস স্টয়নিসের ১৩ বলে ২৮ রানের ঝড়ো ব্যাটিংয়ে ২০০ পেরোয় ব্যাঙ্গালোর।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর