ঢাকা সোমবার, ১৯ এপ্রিল ২০২১, ০৭:২২ অপরাহ্ন

একজন ম্যাচ উইনারের খোঁজে কোহলি

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: বুধবার, ৩ এপ্রিল, ২০১৯
আইপিএলে চার ম্যাচ খেলেও এখনো জয়ের দেখা পায়নি বিরাট কোহলির নেতৃত্বাধীন রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু।

টানা চার ম্যাচে হেরে নিজেদের ব্যর্থতা স্বীকার করলেন বিরাট কোহলি। সঙ্গে এই মৌসুমে ভাগ্যও যে পুরোপুরি তাদের বিপরীতে সে কথাও জানালেন ভারত অধিনায়ক। অবশ্য ভাগ্যের ওপর সব দোষ চাপাচ্ছেন না কোহলি। নিজেদের পারফরম্যান্সের দিকে আঙুল তার।

আইপিএলে এই মৌসুমে একমাত্র জয়হীন দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। মঙ্গলবার নিজেদের চতুর্থ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে হারে তারা। এই ব্যর্থতার জন্য কোহলি রাজস্থানের বিপক্ষে বড় স্কোর ও ক্যাচ মিসকে দায়ী করেছেন।

কোহলি বলেন, ‘এত ভুল করলে অবশ্যই যেকোনো দল হারবে। আইপিএলের মতো তুমুল প্রতিযোগিতামূলক টুর্নামেন্টে ধারাবাহিকতা না থাকলে এসব ভুল হয়। আমরা শুরু থেকেই বাজে খেলছি। ধারাবাহিকতা আনতে পারছি না। কিন্তু এই জিনিসগুলো খুব পীড়া দেয়। আমাদের সমর্থকদের, একই সঙ্গে আমাদেরও। তবে আমাদের বিশ্বাস রাখতে হবে যে আমরা এই অবস্থা থেকেও ফিরতে পারব।’

মঙ্গলবার বেঙ্গালুরুকে ৭ উইকেটে হারিয়েছে রাজস্থান। দলটির করা ৪ উইকেটে ১৫৮ রানের সংগ্রহ ৩ উইকেটে ১৬৪ করে টপকে যায় তারা। এতে আসরে প্রথম জয় পেল রাজস্থান।

টানা চার ম্যাচ হেরে টুর্নামেন্টের শুরুতেই প্লে-অফ থেকে ছিটকে পড়ার শঙ্কায় বেঙ্গালুরু। এমন অবস্থায় সতীর্থদের সঙ্গে বসে নতুন পরিকল্পনা সাজানোর চেষ্টা করবেন বলে জানান কোহলি, ‘আমরা অবশ্যই সমস্যাগুলো নিয়ে বসব। কোথায় কমতি হচ্ছে সেটা বের করতে হবে। একাদশে বদলও আনতে হতে পারে। তবে আশা থাকবে যেন পরের ম্যাচেই একজন ম্যাচ উইনার বেরিয়ে যায়।’

তবে যাই হোক, কোহলির নেতৃত্ব নিয়ে প্রশ্ন ওঠা শুরু হয়েছে। ১১টি আসর গেল, অথচ একটি শিরোপাও যে জিততে পারলেন না তিনি।

 

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর