ঢাকা রবিবার, ২৯ মার্চ ২০২০, ০৬:২১ অপরাহ্ন

করোনা আতঙ্কঃ ঈশ্বরদীতে দোকানপাট ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
ঈশ্বরদীর বিপনী বিতান, মাকেট ও আবাসিক হোটেল বন্ধ রয়েছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব মোকাবেলায় আজ মঙ্গলবার (২৪ মার্চ) থেকে  উপজেলার সকল মার্কেট, শপিং মল, বাণিজ্য কেন্দ্র, আবাসিক হোটেল, সাপ্তাহিক হাট,  অরনকোলা ও আওতাপাড়া পশুহাটসহ সকল হাটবাজার বন্ধ রয়েছে।

সোমবার (২৩ মার্চ) বিকাল সাড়ে ৫টায় ঈশ্বরদী উপজেলা নির্বাহী অফিসার শিহাব রায়হান গণবিজ্ঞপ্তির মাধ্যমে এই আদেশ জারি করেন। গণ বিজ্ঞপ্তিতে বলা হয় (২৪ মার্চ) থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ঈশ্বরদী উপজেলার সকল মার্কেট, শপিং মল, বাণিজ্য কেন্দ্র, আবাসিক হোটেল, সাপ্তাহিক হাট, পশুর হাট এবং জনসমাবেশ ঘটায় এমন সব কিছু বন্ধ থাকবে। তবে খাদ্য, ঔষধ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকানপাট ও কাঁচা বাজার খোলা থাকবে।

জনসাধারণকে জানানো হয়েছে, তারা যেন এই সময় খাদ্যদ্রব্য, ঔষধ ক্রয়, সৎকারের মতো জরুরি প্রয়োজন ছাড়া কোনভাবেই বাড়ির বাইরে বের না হন।

এদিকে, মঙ্গলবার (২৪ মার্চ) ঈশ্বরদী বাজারে গিয়ে দেখা যায়, ঈশ্বরদীর বিপনী বিতান, মাকেট ও আবাসিক হোটেল বন্ধ রয়েছে। অরণকোলা পশুর হাট,আওতাপাড়া বাজার,কদিমপাড়া হাসপাতাল মোড়ের দোকানপাঠও বন্ধ ছিল। সকালে ঈশ্বরদী বাজারে বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানের সামনে ব্যবসায়ীদের দাঁড়িয়ে থাকতে দেখা গেলেও তারা কেউ দোকান খুলেনি তবে বাজারে মুদি দোকান,ঔষধ সহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দোকানপাট ও কাঁচা বাজার খোলা আছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২০
 
themebaishwardin3435666