ঢাকা সোমবার, ১৪ জুন ২০২১, ০৩:৪০ পূর্বাহ্ন

পাবনায় মাদরাসা শিক্ষিকার আত্মহত্যা

পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৪ জুন, ২০২১
নিহত রাজিয়া সুলতানা

পাবনার সুজানগরে মোছা. রাজিয়া সুলতানা (৩৮) নামে এক মাদরাসা শিক্ষিকা আত্মহত্যা করেছেন। শুক্রবার  সকালে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের হাসপাতালপাড়ায় নিজ বাসায় গলায় গামছা পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

নিহত রাজিয়া সুলতানা সুজানগর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল কালাম আজাদের স্ত্রী এবং উপজেলার মানিকহাট ইউনিয়নের শাও ক্ষেতুপাড়া মহল্লার রোস্তম আলীর মেয়ে। রাজিয়া সুলতানা সুজানগর পৌরসভার মোহাম্মাদিয়া দাখিল মাদরাসায় সহকারী শিক্ষিকা হিসেবে কর্মরত ছিলেন। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সকালে বাড়িতে লোকজন না থাকার সুযোগে সবার অজান্তে রাজিয়া ঘরের আড়ার সঙ্গে গলায় গামছা পেঁচিয়ে ঝুলতে থাকেন। বিষয়টি পরিবারের লোকজন দেখতে পেয়ে দ্রুত তাকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে রাজিয়া সুলতানা কী কারণে আত্মহত্যা করেছেন তা এখনও জানা যায়নি।

সুজানগর থানা পুলিশের ভারপ্রাপ্ত (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত শিক্ষিকা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন বলে পরিবার দাবি করেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, তার আত্মহত্যা কারণ জানতে তদন্ত করা হচ্ছে। পুলিশের টিম কাজ করছে। এ ঘটনায় দুপুরের দিকে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666