ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন

পাবনায় অস্ত্রসহ দুই যুবলীগ নেতা গ্রেপ্তার

পাবনা প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
পাবনায় অস্ত্রসহ দুই যুবলীগ নেতা গ্রেপ্তার।

পাবনা জেলা যুবলীগের দুই নেতাকে অবৈধ অস্ত্র ও বিপুল পরিমাণ অনুমোদনহীন ওষুধসহ গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার রাতে পাবনা শহরের ছোট শালগারিয়া এলাকায় অভিযান চালিয়ে জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য আজমল শেখ (৩৫) ও রাজ আহমেদ রনি (৪০) কে গ্রেপ্তার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ  বলেন, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ছোট শালগাড়ীয়া এলাকায় অভিযান চালানো হয়। এ সময় আজমলকে আটকের পর তার কাছ থেকে একটি লাইসেন্সবিহীন বিদেশি পিস্তল, ম্যাগজিন ও সাত রাউন্ড গুলি জব্দ করা হয়।

এ ঘটনায় আজমলের বিরুদ্ধে পাবনা সদর থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, আজমল চিহ্নিত সন্ত্রাসী। তার বিরুদ্ধে হত্যা, অস্ত্রসহ চারটি মামলা রয়েছে।

পরে পুলিশ শালগাড়ীয়া এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে রাজ আহমেদ রনির অনুমোদনহীন ওষুধের কারখানা খুঁজে পায়। সেখানে মানবদেহের জন্য ক্ষতিকর রাসায়নিক পদার্থ ও স্পিরিট এবং অনুমোদনহীন ওষুধসহ রনিকে আটক করা হয়। তার বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হয়েছে।

গ্রেপ্তারকৃত দুজনকেই আদালতের মাধ্যমে বৃহস্পতিবার কারাগারে পাঠানো হয়েছে বলে জানান অতিরিক্ত পুলিশ সুপার।

পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম বলেন, পাবনায় অস্ত্র ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে পুলিশ নিয়মিত অভিযান পরিচালনা করছে। কারো ব্যক্তি পরিচয় পুলিশের দেখার বিষয় নয়। অপরাধী হলে তাকে আইনের আওতায় আসতেই হবে।

এদিকে যুবলীগ নেতাদের গ্রেপ্তারের বিষয়ে জানতে চাওয়া হলে পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস  বলেন, কারো ব্যক্তিগত অপরাধের দায় যুবলীগ নেবে না। আটক হওয়া ব্যক্তিদের বিষয়ে জেনেছি। বিষয়টি কেন্দ্রীয় যুবলীগের নেতৃবৃন্দকে জানানো হয়েছে। অভিযুক্তদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর