ঢাকা শনিবার, ০৮ মে ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

করোনায় পাবনার বীর মুক্তিযোদ্ধা ইলিয়াসের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত: শনিবার, ২৪ এপ্রিল, ২০২১
পাবনায় করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস। ছবি : সংগৃহীত

পাবনার বিশিষ্ট সমাজসেবক ও বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস (৭০) করোনায় আক্রান্ত হয়ে হয়ে মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মোহাম্মদ ইলিয়াস পাবনার প্রখ্যাত চিকিৎসক ডা. মো. ইসহাকের ছোট ছেলে ও জেলা মুজিববাহিনী প্রধান ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. ইকবালের ছোট ভাই। তাঁর মেজ ভাই বীরমুক্তিযোদ্ধা মো. ইসমত। প্রয়াত মোহাম্মদ ইলিয়াস মৃত্যুকালে স্ত্রী ডা. হাসনাত জাহান, এক ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন।

আগামীকাল শনিবার সকাল ১০টার দিকে পাবনা জিলা স্কুল মাঠে মোহাম্মদ ইলিয়াসের জানাজা শেষে আরিফপুর কবরস্থানে দাফন করা হবে বলে জানা গেছে। তিনি স্বপরিবারে করোনায় আক্রান্ত হয়েছিলেন। তাঁর পরিবারের অন্য সদস্যরা এখনও ঢাকার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল, সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিশেষ সহকারী অ্যাডভোকেট শামছুর রহমান শিমুল বিশ্বাস, বীর মুক্তিযোদ্ধা পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি রবিউল ইসলাম রবি, পাবনা প্রেসক্লাব সভাপতি এ বি এম ফজলুর রহমান, সাধারণ সম্পাদক সৈকত আফরোজ আসাদ, পাবনা সংবাদপত্র পরিষদ সভাপতি আব্দুল মতীন খান, সাধারণ সম্পাদক শহীদুর রহমান শহীদ, পাবনা চেম্বারের সভাপতি মো. সাইফুল আলম স্বপন চৌধুরী, সিনিয়র সভাপতি আলী মতুর্জা বিশ্বাস সনি, ক্যাব পাবনা জেলা শাখার অধ্যক্ষ জেবুন্নেছা ববিন, সাধারণ সম্পাদক এস এম মাহবুব আলম।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
error: © স্বত্ব ঈশ্বরদী নিউজ টুয়েন্টিফোর