ঢাকা শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ০২:৩৫ অপরাহ্ন

ঈশ্বরদীর ছাত্রদল সভাপতি ব্যাংকের কোটি টাকা নিয়ে উধাও!

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন।
ইমরুল কায়েস সুমন। ফাইল ছবি

 

নিজস্ব প্রতিবেদন: ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সভাপতি ইমরুল কায়েস সুমন গত দুই দিন ধরে নিখোঁজ রয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) বেলা দেড়টার সময় সাউথইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখা থেকে বের হওয়ার পর তাকে আর পাওয়া যাচ্ছে না বলে জানা গেছে।

তবে এ ঘটনায় বৃহস্পতিবার রাতে তার বিরুদ্ধে সাউথইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার পক্ষ থেকে থানায় মামলা করা হয়েছে। ব্যাংকের পক্ষ থেকে বলা হয়েছে, সুমন আট কোটি ১২ লাখ টাকা ঋণ নিয়ে নিয়ে উধাও হয়েছেন।

শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহাউদ্দিন ফারুকী বলেন, সাউথইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার থানায় মামলা দায়ের করেছেন। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেয়া হচ্ছে।

বিভিন্ন সূত্রে জানা যায়, ইমরুল কায়েস সুমন বিকাশ লিমিটেড, ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, রবি, কিং ব্র্যান্ড সিমেন্টসহ বিভিন্ন কোম্পানির ঈশ্বরদীর পরিবেশক।

এ ছাড়াও একটি করাতকলসহ ঠিকাদারি ব্যবসা রয়েছে তার। ইতিপূর্বে বিকাশ ও ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের ব্যবসা, হাউস লোন, করাতকলসহ বিভিন্ন ব্যবসার নামে সাউথইস্ট ব্যাংক থেকে আনুমানিক সাড়ে পাঁচ কোটি টাকা লোন নেন সুমন।

এ ছাড়া ব্যাংকের ম্যানেজারের সঙ্গে সখ্যতার কারণে সকালে টাকা নিয়ে বিকেলে আবার জমা দিয়ে দেন বলে অনেকে জানান।

তার পরিবারের পক্ষ থেকে বলা হয়, বৃহস্পতিবার দুপুরে তিনি সাউথইস্ট ব্যাংকে প্রায় দেড় কোটি টাকা জমা দিয়ে বাইরে আসার পর থেকে নিখোঁজ হন। ঘটনার কিছুক্ষণ পর ব্যাংকের পক্ষ থেকে বলা হয়, সুমনের কাছে ব্যাংকের ঋণের পরিমাণ প্রায় ৮ কোটি টাকা।

সাউথইস্ট ব্যাংক ঈশ্বরদী শাখার ম্যানেজার মোস্তাক আহমেদ বলেন, ব্যবসায়ী ইমরুল কায়েস সুমন নিখোঁজ হওয়ার বিষয়টি জানার পর আমরা সরেজমিন পরিদর্শন করেছি। ঘটনার সত্যতা পাওয়া গেছে। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানিয়েছি। এ বিষয়ে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে থানায় মামলা দায়ের করেছি।

এ বিষয়ে সুমনের ছোট ভাই শাওনের সঙ্গে শুক্রবার সন্ধ্যায় যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে আমরাও উদ্বিগ্ন। আমরা সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাব’।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: