ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০১:৩১ পূর্বাহ্ন

স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে ঈশ্বরদীতে আওয়ামী লীগের একাংশের শোভাযাত্রা

ঈশ্বরদীনিউজ২৪.নেট, প্রতিবেদন
  • প্রকাশিত: শনিবার, ৬ এপ্রিল, ২০১৯
পথসভায় বক্তব্যে দেন ঈশ্বরদী পৌরসভার মেয়র আবুল কালাম আজাদ মিন্টু।

 

দেশের ১৫টি জেলার চরমপন্থীদলের ৬০০ সদস্যের আত্মসমর্পণ ও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির আগামী ৯ এপ্রিল পাবনায় শুভাগমন উপলক্ষে ঈশ্বরদীতে মোটরসাইকেল শোভাযাত্রা ও পথসভা করেছে আওয়ামী লীগ।

শনিবার (৬ এপ্রিল) বিকেলে উপজেলা ও পৌর আওয়ামী লীগের একাংশের যৌথ উদ্যোগে আলহাজ টেক্সটাইল মিলস উচ্চ বিদ্যালয় মাঠ থেকে বের হয়ে কয়েক হাজার মোটরসাইকেল শহরের বিভিন্ন সড়কে এই শোভাযাত্রা হয়। 

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুজ্জামান বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি নায়েব আলী বিশ্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার গোলাম মোস্তাফা চান্না, কৃষক লীগের সভাপতি ফজলুর রহমান মালিথা, মুক্তিযোদ্ধা তহুরুল হক মোল্লা, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রবি, আওয়ামী লীগ নেতা আরিফ বিশ্বাস, সাবেক ছাত্রলীগ সভাপতি মাসুদ রানা, আব্দুল্লাহ আল মামুন সোহাগ প্রমূখ।

আগামী মঙ্গলবার পাবনার শহীদ অ্যাডভোকেট আমিনউদ্দিন স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে অনুষ্ঠানে আত্মসমর্পণ করবেন পাবনাসহ উত্তর ও দক্ষিণবঙ্গের ১৫ জেলার ছয় শতাধিক চরমপন্থি।

এ দিন বিকেলে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও পুলিশের আইজি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারীর কাছে বিপুল পরিমাণ আগ্নেয় ও দেশীয় অস্ত্রসহ আত্মসমর্পণের মধ্য দিয়ে স্বাভাবিক জীবনে ফিরতে চান চরমপন্থি দলের সদস্যরা।

শেয়ার করুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৩ - ২০২১
 
themebaishwardin3435666
%d bloggers like this: